Breaking News

France – Coupe de France : Marseille vs Annecy

 


মার্সেই বনাম অ্যানেসি 

বুধবার, 1 মার্চ 2023 

কুপে ডি ফ্রান্স


মার্সেই একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল কারণ তারা পিএসজিকে 2-1 গোলে পরাজিত করেছিল রাউন্ড অফ 16-এ। তারা এখন কুপ ডি ফ্রান্সের কোয়ার্টার ফাইনালে অ্যানেসির সাথে ক্লাব করেছে। তারা এই মৌসুমে ট্রফি তোলার অন্যতম ফেভারিট।


অন্যদিকে, অ্যানেসি প্যারিস এফসিকে পেনাল্টিতে পরাজিত করে এই রাউন্ডে পৌঁছেছে। এই মৌসুমে লিগ 2-এ তাদের মিশ্র ফর্ম ছিল। মার্সেইয়ের বিপক্ষে তারা আগে কখনো এই প্রতিযোগিতায় খেলেনি।


মার্সেই বনাম অ্যানেসি হেড টু হেড পরিসংখ্যান

ইতিহাসে প্রথমবারের মতো একে অপরের বিপক্ষে মাঠে নামবে এই দুই দল। এই মাটিতে, এই প্রতিযোগিতায় পিএসজি এবং রেনেসের মতো শীর্ষ দলগুলির বিরুদ্ধে শেষ দুটি গেম জিতেছে স্বাগতিকরা।


মার্সেই এবং অ্যানেসির মধ্যে কে জিতবে?

আমরা সেমিফাইনালে যেতে মার্সেইকে সমর্থন করছি। এই প্রতিযোগিতায়, দর্শকরা আগের দুই রাউন্ডে পেনাল্টিতে জিতেছিল। তবুও, মার্সেই শেষ রাউন্ডে পিএসজিকে পরাজিত করেছিল যারা তর্কযোগ্যভাবে ফ্রান্সের সেরা দল। এই বিবেচনায় এই বিরোধিতার বিরুদ্ধে দর্শকদের কঠিন সময়ের মুখোমুখি হতে হবে।


কত গোল আশা করা যায়?

আমরা আশা করতে পারি দুই দলই গোল করবে। মূল কারণ হল রাউন্ড অফ 16-এ স্বাগতিকরা পিএসজির বিরুদ্ধে দুটি গোল করেছিল। একই সময়ে, রাউন্ড অফ 64 থেকে এই প্রতিযোগিতায় দর্শকরা ধারাবাহিকভাবে গোল করেছে।


মার্সেই বনাম অ্যানেসি ভবিষ্যদ্বাণী

প্রথম টিপ হল যে মার্সেই এই গেমটি 2-1 ব্যবধানে জিতবে – এই টিপের জন্য বিজোড় হবে 10.00 বিজোড়। গতবার পিএসজির বিপক্ষে দুটি গোল করেছিল তারা। তাছাড়া, হায়রেসের বিরুদ্ধেও একই প্রবণতা পরিলক্ষিত হয়। এটা বোঝা গুরুত্বপূর্ণ যে অ্যানেসি এই মৌসুমে লিগ 2-এ দশম স্থানে রয়েছে। এই প্রথম তারা লিগ 1 থেকে একটি শীর্ষ দলের মুখোমুখি হতে যাচ্ছে.


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে- এই টিপের জন্য বিজোড়ের দাম হবে 2.00 বিজোড়। এই টিপের প্রধান কারণ হল দর্শকরা এই প্রতিযোগিতায় রাউন্ড অফ 64 থেকে ধারাবাহিকভাবে গোল করেছে। আমরা আশা করতে পারি দর্শকরা মার্সেইয়ের বিপক্ষে একটি গোল করবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই