Breaking News

Sporting CP vs Atalanta Europa League

 


স্পোর্টিং সিপি বনাম আটলান্টা

ইউরোপা লিগ

তারিখ: বৃহস্পতিবার, 5ই অক্টোবর 2023

কিকঅফ: 17:45 UTC +1 / 18:45 CEST

ভেন্যু: এস্তাদিও জোসে আলভালাদে (লিসবন)


স্পোর্টিং লিসবন- WDWWWW 📈

স্পোর্টিং লিসবন ফারেন্সের বিরুদ্ধে 2-3 প্রাইমইরা লিগা জয়ের পরে আবার জয়ের আশা করছে।


সেই ম্যাচে স্পোর্টিং লিসবনের 69% দখল ছিল এবং লক্ষ্যে 11টি গোলে 26টি শট ছিল। স্পোর্টিং লিসবনের হয়ে, গোল করেছেন ভিক্টর গাইকেরেস (২১', ৯০') এবং পেদ্রো গনসালভেস (৩৫')। অন্যদিকে, ফারেন্সের লক্ষ্য ছিল 9টি এবং লক্ষ্য ছিল 4টি। ম্যাথিউস অলিভেরা (37', 55') ফারেন্সের পক্ষে স্কোরার ছিলেন।


তারা সর্বশেষ ফলাফল সত্যিই বিন্দু যে গুণমান স্পোর্টিং লিসবন রিয়ারগার্ড স্পষ্ট হয়েছে ব্যাখ্যা না. স্পোর্টিং লিসবন এটিকে আঁটসাঁট করে রেখেছে, তাদের আগের 6 টি আউটিংয়ের সময় 4-এ দাঁড়িয়ে থাকা মোট গোলের সংখ্যা শেষ হওয়ার সাথে সাথে।


আটলান্টা-LWLWWW 📈

শেষবার আউট, আটলান্টা সিরি এ ম্যাচে জুভেন্টাসের সাথে ০-০ গোলে ড্র করেছিল।


সেই খেলায়, আটলান্টা 52% দখল এবং 15টি লক্ষ্যে 2টি লক্ষ্যমাত্রা নিয়ে প্রচেষ্টা পরিচালনা করে। অন্যদিকে জুভেন্টাস গোলে ৫টি শট পায় যার মধ্যে ৩টি লক্ষ্যবস্তুতে।


তাদের শেষ 6টি সংঘর্ষে আটলান্টা 11টি গোল করেছে। আটলান্টাও সেই প্রতিটি অনুষ্ঠানে গোল করেছে। ওই ম্যাচগুলোতে তাদের বিপক্ষে ৫টি গোল হতে দেখা গেছে। দেখা যাক এই খেলায় সেই ধারা অব্যাহত রাখা যায় কিনা।


স্পোর্টিং বনাম আটলান্টা লাইন আপ

খেলাধুলা (3-4-3): আদান; Inacio, Coates, Diomande; Trincao, Hjulmand, Morita, Santos; এডওয়ার্ডস, গাইকেরেস, গনসালভেস


আটলান্টা (3-4-3): মুসো; তোলোই। জিমসিটি, স্কালভিনি; জাপ্পাকোস্টা, ডি রুন, এডারসন, রুগেরি; প্যাসালিক, লুকম্যান, কোপমেইনারস


ভবিষ্যদ্বাণী

সবকিছু বিবেচনায় নেওয়ার সময়, আটলান্টা এই স্পোর্টিং লিসবন দলের বিরুদ্ধে গোল করা কঠিন বলে মনে করতে পারে যেটি আমরা মনে করি জয়ী হওয়া উচিত এবং খুব সম্ভবত একটি পরিষ্কার শীট রাখা উচিত।


আমরা স্পোর্টিং লিসবনের জন্য 1-0 ব্যবধানে জয়ের সাথে একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক খেলার টিপ দিচ্ছি যখন সবকিছু বলা হয়ে গেছে এবং করা হয়েছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই