Breaking News

England – Premier League :: Liverpool vs Wolves

 



লিভারপুল বনাম উলভস

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 1 মার্চ 2023, বুধবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: অ্যানফিল্ড (লিভারপুল)।


শনিবার সন্ধ্যায় লিভারপুল তাদের উত্তপ্ত এবং ঠান্ডা পারফরম্যান্সের সাথে অব্যাহত রাখে যখন সেলহার্স্ট পার্কে হতাশাজনক গোলশূন্য ড্রতে ক্রিস্টাল প্যালেসকে হুমকির জন্য তারা প্রায় কিছুই করেনি।


রেডস এইভাবে ম্যাচে ড্রয়ের মাধ্যমে লীগে দুই জয়ের রানের সমাপ্তি ঘটায় যা স্পষ্টভাবে প্রকাশ করে যে তারা UEFA চ্যাম্পিয়ন্স লিগ R16 টাইয়ের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের কাছে 2-5 ব্যবধানে ভয়ানক পরাজয়।


জার্গেন ক্লপের জন্য একটি ইতিবাচক নোটে, তার দল শেষ পর্যন্ত এই মেয়াদে প্রথমবারের মতো লীগে টানা তিনটি ক্লিন শিট রাখে।


বুধবার সন্ধ্যায় রেডসরা চতুর্থটি তাড়া করবে যখন তারা ম্যাচডে 7-এর স্থগিত খেলায় রেলিগেশন স্ট্রাগলার্স উলভসের সাথে হোস্ট খেলবে।


উলভারহ্যাম্পটনও এই ম্যাচে উচ্চতর আত্মা নিয়ে প্রবেশ করবে না। প্রিমিয়ার লিগের আগের দুই ম্যাচে তারা মাত্র এক পয়েন্ট নিয়েছিল।


জুলেন লোপেতেগুইয়ের পুরুষরা এই মুহুর্তে রেড জোন থেকে মাত্র তিন পয়েন্ট উপরে এবং তাদের নিদারুণভাবে পরিত্রাণ পয়েন্ট প্রয়োজন, বিশেষত টটেনহ্যাম এবং নিউক্যাসলের বিরুদ্ধে আসন্ন ম্যাচের সাথে।


পূর্ববর্তী দুই প্রিমিয়ার লিগের রাউন্ডে এএফসি বোর্নমাউথ বা ফুলহ্যামের বিপক্ষে উলভস চূড়ান্ত তৃতীয়টিতে খুব বেশি প্রস্তাব দেয়নি। তারা কি অ্যানফিল্ডে লিভারপুলকে হুমকি দিতে পারে?


লিভারপুল বনাম উলভস হেড টু হেড

ঠিক এক মাস আগে প্রিমিয়ার লিগে উলভসের কাছে ৩-০ গোলের বেদনাদায়ক পরাজয়ের প্রতিশোধ নিতে লিভারপুল অতিরিক্ত অনুপ্রাণিত হবে।

এই দুটি দল জানুয়ারিতে এফএ কাপে দুবার একে অপরের সাথে দেখা করেছিল কারণ লিভারপুল মলিনক্সে রিপ্লেতে 0-1 জয়ের জন্য ধন্যবাদ জানায়।

অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে আগের ৪৭ হেড টু হেড আউটে ৩১টি জয়, ৬টি ড্র এবং ১০টি পরাজয় রয়েছে।

লিভারপুল বনাম উলভস ভবিষ্যদ্বাণী

লিভারপুলের রক্ষণাবেক্ষণ সমস্ত মৌসুমে দুর্দান্ত দেখায়নি তবে রেডরা প্রিমিয়ার লিগে টানা তিনটি ক্লিন শিট রাখতে সক্ষম হয়েছে। তারা এখানে জয় পেতে খুব অনুপ্রাণিত হবে, বর্তমানে স্পার্সে দুটি খেলা হাতে রেখে লিগ টেবিলের চতুর্থ অবস্থানে থাকা টটেনহ্যামের কাছে নয় পয়েন্ট লাজুক।


আমরা লিভারপুলকে 2.50 প্রতিকূলতায় শূন্যে জিততে সমর্থন করার যোগ্যতা দেখতে পাচ্ছি, যখন আপনি বিকল্পভাবে তারা শীর্ষ স্কোরার এবং প্রধান তারকা মোহাম্মদ সালাহকে 2.30 প্রতিকূলতায় যেকোন সময় গোল করতে পারেন।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই