Breaking News

English Premier League :: Leicester vs Chelsea

 


 

লেস্টার বনাম চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 11 মার্চ 2023, শনিবার

15:00 UK / 16:00 CET-এ কিক-অফ

ভেন্যু: কিং পাওয়ার স্টেডিয়াম (লিসেস্টার)।


শনিবার বিকেলে কিং পাওয়ার স্টেডিয়ামে ২৭ নম্বর ম্যাচের সবচেয়ে উত্তেজনাপূর্ণ খেলায় লিসেস্টার এবং চেলসি মুখোমুখি হবে।


উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার সন্ধ্যায় বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ২-০ গোলের জয়ে দুর্দান্ত প্রদর্শনের দ্বারা উত্সাহিত টাইয়ে প্রবেশ করবে ব্লুজরা।


গ্রাহাম পটারের লোকেরা এইভাবে অভিজাত মহাদেশীয় প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে উঠেছিল কারণ প্রাক্তন ব্রাইটন বস চেলসির বেঞ্চে নিজেকে অতিরিক্ত সময় অর্জন করেছিলেন।


স্ট্যামফোর্ড ব্রিজে লিডসের বিরুদ্ধে গত সপ্তাহান্তে 1-0 ব্যবধানে সাফল্যের পর পটারস পুরুষদের এখন দুটি সরাসরি ক্লিন শিট জয় রয়েছে।


চেলসি এখনও প্রিমিয়ার লিগের টেবিলে 10 তম স্থানে রয়েছে এবং তারা এই শনিবার স্পিনে তৃতীয় জয়ের চেষ্টা করার জন্য নতুন গতির সদ্ব্যবহার করার আশা করবে।


লেস্টার আরও কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছে। তারা লিগ স্ট্যান্ডিংয়ে 15 তম, রেলিগেশন এলাকা থেকে মাত্র দুই পয়েন্ট উপরে বসে আছে।


সেন্ট মেরি স্টেডিয়ামে গত শনিবারের প্রিমিয়ার লিগের সময়সূচির শেষ খেলায় সরাসরি নির্বাসন প্রতিদ্বন্দ্বী সাউদাম্পটনের কাছে ফক্সগুলি অপ্রত্যাশিতভাবে ১-০ ব্যবধানে পরাজয় বরণ করেছে।


এটি সব প্রতিযোগিতায় ব্রেন্ডন রজার্সের সৈন্যদের জন্য টানা চতুর্থ পরাজয়। যাইহোক, এটি উল্লেখ করার মতো যে লেস্টার গত সপ্তাহান্তে একটি শালীন পারফরম্যান্স সরবরাহ করেছিল।


সাউদাম্পটনে তারা সম্ভবত অন্য দিনে ম্যাচটি জিততে পারত কারণ কেলেচি ইহেনাচো এই অনুষ্ঠানে বেশ কয়েকটি পরিষ্কার সুযোগ মিস করেছিলেন।


তাদের ভক্তদের জন্য সুসংবাদ হল জেমস ম্যাডিসনের প্রত্যাবর্তন যিনি আবারও পিচে দুর্দান্ত লাগছিলেন।


লেস্টার বনাম চেলসি হেড টু হেড

শিয়ালের সাথে 96 তম মিটিংয়ে চেলসি 25টি জয়ের মাধ্যমে সামগ্রিক হেড টু হেড টাইতে এগিয়ে।

ব্লুজরা লিসেস্টারের বিরুদ্ধে আগের চারটি লড়াইয়ে তিনটি জয় এবং একটি ড্রয়ের পিছনে এটিতে যাবে, একটি ধারা যার মধ্যে স্ট্যামফোর্ড ব্রিজে এই মরসুমের 2-1 জয় অন্তর্ভুক্ত রয়েছে।

আগের চার হেড টু হেড ম্যাচের তিনটিতে দুই দলই লক্ষ্যে ছিল।


লেস্টার বনাম চেলসি ভবিষ্যদ্বাণী

চেলসি গত সাত দিনের মধ্যে একের পর এক জয়লাভের পর তাদের আত্মবিশ্বাসের উন্নতি করেছে কিন্তু লিসেস্টারকে ১.৯৫ পয়েন্টে পরাজিত করার জন্য তাদের সমর্থন করার মূল্য খুঁজে পাওয়া কঠিন যে তারা প্রতিযোগিতা জুড়ে টানা দশটি খেলায় জয়হীন।


পরিবর্তে, আমরা উভয় দলের স্কোর বাছাইয়ের জন্য প্রস্তাবিত 1.80 মতভেদ দ্বারা অনেক বেশি প্রলুব্ধ হয়েছি। আমরা লেস্টারের স্ট্রাইকার কেলেচি ইহিয়ানাচোকে যে কোনো সময় গোল করার জন্য দেওয়া আকর্ষণীয় 4.33 অডসও নেব।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই