Breaking News

English Premier League : Bournemouth vs Liverpool

 


বোর্নেমাউথ বনাম লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 11 মার্চ 2023, শনিবার

12:30 UK / 13:30 CET-এ কিক-অফ

ভেন্যু: ভাইটালিটি স্টেডিয়াম (বোর্নমাউথ)।


প্রিমিয়ার লিগের এই মেয়াদে লিভারপুল একটি সাবপার ক্যাম্পেইন করেছে কিন্তু গত রবিবার তিক্ত আন্তঃনগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে 7-0 গোলে পরাজিত করে তারা হয়তো পুরো মৌসুমের পথ পরিবর্তন করেছে।


কোডি গাকপো, ডারউইন নুনেজ এবং মোহাম্মদ সালাহ একটি করে দু’টি করে, অন্যদিকে বিকল্প রবার্তো ফিরমিনো ইউনাইটেডের সমর্থকদের ব্যথা আরও বাড়িয়ে দেওয়ার জন্য শেষ স্কোর সেট করেন।


উল্লেখিত জয়ের পর রেডস প্রিমিয়ার লিগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে এবং এখন টটেনহ্যাম হটস্পারের থেকে মাত্র তিন পয়েন্টে লাজুক চতুর্থ স্থানে থাকা স্পার্সের সাথে একটি খেলা।


শেষ পাঁচটি লিগ আউটে তাদের চারটি জয় এবং একটি ড্র প্রক্রিয়ায় একটিও গোল না মানায়।


জার্গেন ক্লপ স্পষ্টতই সঠিক সূত্র খুঁজে পেয়েছেন, বিশেষ করে তার দলের পিছনের লাইনে স্পষ্ট গর্তগুলি ঠিক করার ক্ষেত্রে।


শনিবার বিকেলে লিভারপুল রাউন্ডের প্রথম খেলায় রেলিগেশন স্ট্রাগলার বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের ২৭ নম্বর ম্যাচের জন্য ভাইটালিটি স্টেডিয়ামে গেলে ইউনাইটেডের বিরুদ্ধে বিশাল জয়ের ব্যাক আপ করার দুর্দান্ত সুযোগ থাকবে।


রাজধানীতে গত সপ্তাহান্তে বোর্নমাউথ আর্সেনালের বিরুদ্ধে একটি দুর্দান্ত প্রতিরোধের প্রস্তাব দিয়েছিল কিন্তু শেষ-হাঁপা গোলটি মেনে নিতে দুর্ভাগ্যজনক ছিল যা তাদের 3-2 ব্যবধানে এমিরেটস স্টেডিয়াম ছেড়ে যেতে বাধ্য করেছিল।


চেরিরা লিগের সিঁড়ির একেবারে নীচে এবং ম্যানচেস্টার সিটি এবং আর্সেনালের কাছে শেষ দুটি হারে তারা সাতটি গোলের অনুমতি দিয়েছে।


বোর্নমাউথ বনাম লিভারপুল হেড টু হেড

লিভারপুল বোর্নমাউথের বিপক্ষে মৌসুমের প্রথমার্ধের সেরা প্রদর্শন দেখিয়েছিল, গত বছরের আগস্টের শেষ দিকে অ্যানফিল্ডে তাদের 9-0 গোলে পরাজিত করেছিল।

বোর্নমাউথের বিপক্ষে শেষ 14টি সংঘর্ষে রেডদের 12টি জয়, 1টি ড্র এবং 1টি পরাজয় রয়েছে।

লিভারপুল অন্তত তিন গোলের ব্যবধানে চেরিদের বিপক্ষে আগের সাতটি ম্যাচের ছয়টিতে জিতেছে।


বোর্নেমাউথ বনাম লিভারপুল ভবিষ্যদ্বাণী

সবকিছুই রেডদের জন্য আরেকটি মনোরম বিকেলের দিকে নির্দেশ করে কারণ আমরা খুব কমই অন্য কোনো দৃশ্য কল্পনা করতে পারি কিন্তু তারা শনিবার জীবনীশক্তি স্টেডিয়ামে ব্যাপক বিজয় অর্জন করেছে।


আপনি 2.15 প্রতিকূলতায় দুই বা ততোধিক গোলের ব্যবধানে জিততে রেডদের সমর্থন করতে পারেন, অন্যদিকে স্ট্রাইকার ডারউইন নুনেজের ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে যেকোনও সময় গোল করার জন্য আমরা 2.40 প্রতিকূলতা নেব।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই