Breaking News

England – Premier League :: Tottenham vs Nottingham Forest


                                                        টটেনহ্যাম বনাম নটিংহাম ফরেস্ট

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 11 মার্চ 2023, শনিবার

15:00 UK / 16:00 CET-এ কিক-অফ

ভেন্যু: টটেনহ্যাম হটস্পার স্টেডিয়াম (লন্ডন)।


উলভসের বিরুদ্ধে বিশেষ করে প্রথমার্ধে অনেক সুযোগ হাতছাড়া করার পর গত শনিবার মলিনাক্স স্টেডিয়াম খালি হাতে ছেড়ে যাওয়ার জন্য টটেনহ্যাম খুবই দুর্ভাগ্যজনক ছিল।


চ্যাম্পিয়নশিপের পক্ষ শেফিল্ড ইউনাইটেডের কাছে বিস্ময়কর এফএ কাপ বাদ পড়ার পর স্পার্সকে তাদের মিস করার জন্য শাস্তি দেওয়া হয়েছিল কারণ তারা রাস্তায় টানা দ্বিতীয় 1-0 ব্যবধানে পরাজিত হয়েছিল।


স্পার্স এখনও প্রিমিয়ার লিগের টেবিলে চতুর্থ কিন্তু এখন লিভারপুলের চেয়ে মাত্র তিন পয়েন্ট এগিয়ে যাদের হাতে একটি ম্যাচ আছে।


এর ফলে তাদের ঘরের নিচের-অর্ধেক প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াইয়ে ভুলের জন্য কোন জায়গা নেই এবং এই শনিবার তারা ঠিক সেই ধরনের খেলা খেলতে যাচ্ছে যখন নটিংহাম ফরেস্ট 27 নম্বর ম্যাচের জন্য রাজধানীতে আসবে।


গত রবিবার দ্য সিটি গ্রাউন্ডে 2-2 গোলের উত্তেজনাপূর্ণ অচলাবস্থায় সরাসরি প্রতিদ্বন্দ্বী এভারটনের কাছে ঘরের হার এড়াতে দর্শকরা কোনওরকমে একটি উপায় খুঁজে পেয়েছিলেন।


তারা এখন রেড জোন থেকে চার পয়েন্ট পিছিয়ে। যাইহোক, ওয়েস্ট হ্যাম এবং এভারটনের বিপক্ষে শেষ দুই ম্যাচে তার স্কোয়াড ছয় গোল করার পর প্রধান কোচ স্টিভ কুপারের উদ্বেগের অনেক কারণ রয়েছে।


এই মৌসুমে ঘরের বাইরে 12টি লিগ ম্যাচে 1 জয়, 3টি ড্র এবং 8টি পরাজয়ের সাথে রেডদের একটি খারাপ রাস্তার রেকর্ড রয়েছে।


টটেনহ্যাম বনাম নটিংহাম ফরেস্ট মুখোমুখি

এই মরসুমে টটেনহ্যাম এবং নটিংহাম ফরেস্টের মধ্যে এটি তৃতীয় হেড টু হেড সংঘর্ষ হবে। সিটি গ্রাউন্ডে স্পার্স লিগ টাই 0-2 জিতেছে কিন্তু গত বছরের নভেম্বরে লিগ কাপের তৃতীয় রাউন্ডে 2-0 গোলে জয়ের মাধ্যমে রেডস প্রতিশোধ নিয়েছে।

টটেনহ্যাম রেডদের সাথে 83টি লড়াইয়ে 43টি জয়, 16টি ড্র এবং 24টি পরাজয়ের সাথে ঐতিহাসিকভাবে সামগ্রিকভাবে অনেক বেশি সফল হয়েছে।

এই প্রতিপক্ষের মধ্যে আগের আট হেড টু হেড আউটের মধ্যে মাত্র দুটিতে তিন বা তার বেশি গোল হয়েছে।

টটেনহাম বনাম নটিংহাম বন ভবিষ্যদ্বাণী

নটিংহ্যাম ফরেস্ট গত দুই ম্যাচে রক্ষণাত্মকভাবে ভয়ঙ্কর ছিল সরাসরি রিলিগেশন প্রতিদ্বন্দ্বী ওয়েস্ট হ্যাম এবং এভারটনের বিরুদ্ধে। এফএ কাপ এবং প্রিমিয়ার লিগে সাম্প্রতিক ব্যর্থতার পর টটেনহ্যাম মরিয়া হয়ে আত্মবিশ্বাস বাড়াতে চাইবে।


আমরা 2.15 প্রতিকূলতায় -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপে জয়ের জন্য স্বাগতিকদের সমর্থন করব সেইসাথে হ্যারি কেন 1.72 প্রতিকূলতায় যে কোনও সময় গোল করতে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই