Breaking News

Spain – Copa del Rey ::Valencia vs Athletic Bilbao

 


ভ্যালেন্সিয়া বনাম অ্যাথলেটিক বিলবাও

26 জানুয়ারী 2023, বৃহস্পতিবার


ম্যানেজার গেন্নারো গাত্তুসো তার দলের জন্য এই মৌসুমে কোপা দেল রে ট্রফি জিততে অনেক আশাবাদী। রাউন্ড অফ 16-এ তার দল স্পোর্টিং গিজনকে পরাজিত করে 4-0 এর বিশাল ব্যবধানে জিতেছে। তারা এখন কোয়ার্টার ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের সাথে ক্লাব করেছে।


অস্কার ডি মার্কোস একমাত্র গোলটি করেছিলেন যখন অ্যাথলেটিক বিলবাও 16 রাউন্ডে এস্পানিওলের মুখোমুখি হয়েছিল। লা লিগায়, তারা শেষ আউটে রিয়াল মাদ্রিদের কাছে হেরেছিল।


ভ্যালেন্সিয়া বনাম অ্যাথলেটিক বিলবাও মাথা থেকে মাথার পরিসংখ্যান

গত বছর, এই প্রতিযোগিতার সেমিফাইনালে উভয় দল একে অপরের মুখোমুখি হয়েছিল এবং স্বাগতিক দল মোট 2-1 ব্যবধানে জিতেছিল।


এটি লক্ষণীয় যে দর্শকরা গত পাঁচ বছরে এস্তাদিও ডি মেস্তাল্লায় এই দলের বিপক্ষে মাত্র একবার জিতেছে। লা লিগায় আগস্টে উভয় দল মুখোমুখি হয়েছিল এবং দর্শকরা সেই খেলাটি 1-0 ব্যবধানে জিতেছিল।


ভ্যালেন্সিয়া ও অ্যাথলেটিক বিলবাওয়ের ম্যাচে কে জিতবে?

এটা লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে ভ্যালেন্সিয়া গত বছরের ফাইনালিস্ট। তারা পেনাল্টিতে রিয়াল বেটিসের কাছে হেরেছে, এবার আমরা আশা করতে পারি তারা এই রাউন্ডে জিতবে। তারা এই প্রতিযোগিতায় দুর্দান্ত ফর্মে রয়েছে এবং স্পোর্টিং গিজন এবং লা নুসিয়ার বিপক্ষে স্বাচ্ছন্দ্যে জিতেছে।


কত গোল আশা করা যায়?

এস্তাদিও দে মেস্তাল্লায় শেষ চারটি হেড টু হেড ম্যাচের মধ্যে তিনটি দুটির বেশি গোল সম্মিলিতভাবে শেষ হয়েছে। এই প্রতিযোগিতায় তারা প্রচুর গোল করেছে বলে আমরা স্কোর করার জন্য উভয় দলেই ফিরে যেতে পারি।


ভ্যালেন্সিয়া বনাম অ্যাথলেটিক বিলবাও ভবিষ্যদ্বাণী

ভ্যালেন্সিয়া এই মৌসুমে এই প্রতিযোগিতা জয়ের অন্যতম ফেভারিট। তারা 2019 সালে এই কাপ জিতেছে এবং গত মৌসুমের ফাইনালে উঠেছে। তাছাড়া, এস্তাদিও দে মেস্তাল্লায় দর্শকরা এই বিরোধিতার বিরুদ্ধে লড়াই করেছেন। আপনি নিম্নলিখিতটি ব্যাক করতে পারেন, কারণ প্রথম টিপ হল ভ্যালেন্সিয়া এই গেমটি জিতবে– 2.75 বিজোড় এ।


 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

                                                                     Promo code: BDX2

কোন মন্তব্য নেই