Breaking News

Spain – Copa del Rey :: Real Madrid vs Atletico Madrid

 



রিয়াল মাদ্রিদ বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ  

26 জানুয়ারী 2023, বৃহস্পতিবার কোপা দেল রে-

রিয়াল মাদ্রিদ দ্বিতীয়ার্ধে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল কারণ তারা কোপা দেল রে-এর 16 রাউন্ডে ভিলারিয়ালকে 3-2 ব্যবধানে পরাজিত করেছিল। এখন কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে।


একই সময়ে, অ্যাটলেটিকো মাদ্রিদ 16 রাউন্ডে লেভান্তেকে পরাজিত করে। যখন মাদ্রিদ ডার্বির কথা আসে, ডিয়েগো সিমিওনের দল গত কয়েক বছরে পারফর্ম করতে লড়াই করেছে।


রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল মাদ্রিদ মুখোমুখি পরিসংখ্যান

শেষ ছয়টি হেড টু হেড ম্যাচের পাঁচটিতেই অপরাজিত রিয়াল মাদ্রিদ। উভয় দলই শেষবার সেপ্টেম্বরে মুখোমুখি হয়েছিল এবং খেলাটি লস ব্ল্যাঙ্কোসের জন্য 2-1 জয়ে শেষ হয়েছিল।


গত বছরের মে ম্যাচে অ্যাটলেটিকো ১-০ গোলে জিতেছিল। সেই খেলায় জয়সূচক গোলটি করেছিলেন ইয়ানিক ক্যারাস্কো। এটি লক্ষণীয় যে সান্তিয়াগো বার্নাব্যুতে, লস ব্ল্যাঙ্কোস এই প্রতিপক্ষের বিরুদ্ধে গত সাত বছরে একটি ভাল অপরাজিত রেকর্ড রয়েছে।


রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদের মধ্যকার ম্যাচে কে জিতবে?

রিয়াল মাদ্রিদের জন্য এটি একটি কঠিন ড্র কারণ তারা গত কয়েক বছরে এই প্রতিযোগিতায় লড়াই করেছে। এই মাসে লা লিগায় উভয় দলই ভালো পারফরম্যান্স করছে, তবে এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে হোম টিম তাদের শেষ কয়েকটি ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে।


লস ব্লাঙ্কোস গত আট বছরে এই প্রতিযোগিতা জিতেনি, এবং এবার আমরা আশা করতে পারি কার্লো আনচেলত্তি এবং তার লোকেরা এই খরা শেষ করবে।


কত গোল আশা করা যায়?

শুধুমাত্র একটি ব্যতিক্রম ছাড়া, শেষ পাঁচটি হেড টু হেড ম্যাচ দুটির বেশি গোল না করেই শেষ হয়েছে। মাদ্রিদ ডার্বি ফুটবলের সবচেয়ে জনপ্রিয় ম্যাচগুলির মধ্যে একটি, উভয় দলই সাধারণত রক্ষণাত্মকভাবে খেলে এবং ফলস্বরূপ এই ম্যাচটি উচ্চ-স্কোরিং নয়।


লা লিগায় দুই দলই ভালো গোল-স্কোরিং ফর্মে আছে। আগের রাউন্ডে, স্বাগতিক ভিলারিয়ালের বিপক্ষে তিনটি গোল করেছিল, একই সময়ে অ্যাটলেটিকো লেভান্তের বিপক্ষে দুটি গোল করেছিল।


রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল মাদ্রিদ ভবিষ্যদ্বাণী

সান্তিয়াগো বার্নাব্যুতে, স্বাগতিক দলটি একটি ভিন্ন দল কারণ তারা এই প্রতিপক্ষের বিরুদ্ধে তিন গেমের জয়ের ধারায় রয়েছে। তারা তাই, প্রথম টিপ হল যে রিয়াল মাদ্রিদ এই গেমটি জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.85 বিজোড়।


আমাদের দ্বিতীয় টিপ হল উভয় দলই স্কোর করবে – 1.80 এ। সম্প্রতি ভ্যালাডোলিডের বিপক্ষে তিনটি গোল করেছে সফরকারীরা। তাছাড়া কার্লো আনচেলত্তির পুরুষরাও ভালো গোল-স্কোরিং ফর্মে আছে। মনে রাখবেন যে শেষ মিটিংটি 2-1 স্কোরলাইনের সাথে শেষ হয়েছিল।


 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

                                                                     Promo code: BDX2

কোন মন্তব্য নেই