Breaking News

Portugal – Liga Portugal:: Pacos de Ferreira vs Benfica

 


Pacos de Ferreira বনাম বেনফিকা 

26 জানুয়ারী 2023, বৃহস্পতিবার

লিগা পর্তুগালে 


লিগ নেতা বেনফিকার লক্ষ্য থাকবে তারা মৌসুমের পনেরতম জয়ের জন্য কারণ তারা সবচেয়ে নীচের দিকের প্যাকোস ডি ফেরেরার সাথে লড়াই করবে। তারা গতবার 3-0 ব্যবধানে বিশাল ব্যবধানে জিতেছিল কারণ তারা শেষ লিগ আউটে সান্তা ক্লারাকে পরাজিত করেছিল।


সাইমন বানজা ব্রাগার হয়ে জয়সূচক গোলটি করেছিলেন কারণ সম্প্রতি প্যাকোস ফেরেরা ২-১ ব্যবধানে হেরেছে। সেই খেলার চূড়ান্ত বাঁশি বাজানোর কয়েক সেকেন্ড আগে জবসন ডি ব্রিটো গনজাগা লাল কার্ড পেয়েছিলেন।


Pacos de Ferreira বনাম বেনফিকা হেড টু হেড পরিসংখ্যান

দর্শকরা এই দলের বিরুদ্ধে নয়টি খেলার জয়ের ধারায় রয়েছে, এটি স্পষ্টভাবে দেখায় যে বেনফিকা গত কয়েক বছরে এই ফিক্সুটারে আধিপত্য বিস্তার করেছে। উভয় দলই শেষবার আগস্টে মুখোমুখি হয়েছিল এবং বেনফিকা সেই খেলাটি 3-2 ব্যবধানে জিতেছিল।


আরেকটি মজার তথ্য হল যে প্যাকোস ফেরেইরা শেষবার এই মাঠে এই ম্যাচটি জিতেছিলেন 2015 সালে।


Pacos de Ferreira এবং বেনফিকার মধ্যে ম্যাচ কে জিতবে?

অতীতের রেকর্ডগুলি দেখায় যে দর্শকরা 2018 থেকে শুরু হওয়া প্যাকোস ফেরেরার বিরুদ্ধে সমস্ত ম্যাচ জিতেছে। উল্লেখ করার মতো নয় যে তারা টেবিলের শীর্ষে রয়েছে। তারা তাই, আমরা আশা করতে পারি বেনফিকা এই খেলা থেকে তিনটি পয়েন্টই নেবে।


কত গোল আশা করা যায়?

এই ফিক্সচার সাম্প্রতিক সময়ে একটি উচ্চ স্কোরিং এক. শেষ পাঁচটি সভার তিনটিতে, খেলাটি তিনটির বেশি গোল মিলিয়ে শেষ হয়েছিল।


টেবিলের তলানিতে থাকা সত্ত্বেও, স্বাগতিকরা তাদের শেষ তিনটি হোম ম্যাচে ধারাবাহিকভাবে গোল করেছে। তারা তাই, আমরা আশা করতে পারি যে এই ম্যাচে দুই দলই জালের পেছনে খুঁজে পাবে।


প্যাকোস ডি ফেরেইরা বনাম বেনফিকা ভবিষ্যদ্বাণী

এস্তাদিও দা ক্যাপিটাল ডো মোভেলে এই দলের বিপক্ষে শেষ পাঁচটি জয়ে দর্শকরা অন্তত দুটি গোল করেছে। তারা তাই, আমাদের প্রথম টিপ হল যে বেনফিকা এই গেমটি 2-1 ব্যবধানে জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 10.00 বিজোড়।


 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

                                                                     Promo code: BDX2

কোন মন্তব্য নেই