Breaking News

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯



২৫ জুন রোজ বোলসাউথাম্পটন এ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ৩২তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই বিশ্বকাপে ইংল্যান্ড মোট ৬টি ম্যাচ খেলেছেতার মধ্যে ৪টিতে জিতেছে২টিতে হেরেছে,
  • অপরদিকে, অস্ট্রেলিয়া এ বিশ্বকাপের মোট ৬টি ম্যাচ খেলেছে৫টি ম্যাচে জিতেছে আর ১টি ম্যাচে হেরেছে।
  • গত বিশ্বকাপগুলোতে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড পরস্পরের বিপক্ষে মোট ৭টি ম্যাচ খেলেছেঅস্ট্রেলিয়া ৫টি ম্যাচে জিতেছেআর ইংল্যান্ড ২টি ম্যাচে জিতেছে।
  • ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া পরস্পরের বিপক্ষে মোট ১৪৭টি একদিনের ম্যাচ খেলেছেইংল্যান্ড জিতেছে ৬১টিঅস্ট্রেলিয়া জিতেছে ৮১টি ম্যাচে২টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয়নি।
  • ইতোমধ্যে ওয়ানডে বিশ্বকাপের শীর্ষে উঠেছে ইংল্যান্ড!
  • অস্ট্রেলিয়ায় শেষ বিশ্বকাপ জিতেছে২০১৫ সালের বিশ্বকাপে জয় পেয়েছিলসাম্প্রতিক টুর্নামেন্টের পাঁচটি ম্যাচের মদ্যে চারটিতে জয় লাভ করে।
  • গত বছর ইংল্যান্ডে তাদের সাম্প্রতিকতম ওডিআই সিরিজে অস্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াশ করে অস্ট্রেলিয়াকেএবং অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের শেষ দশটি ম্যাচে মধ্যে নয়টি ম্যাচে জিতেছে তারা।
অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেনঅ্যারন ফিঞ্চডেভিড ওয়ার্নারউসমান খাজাস্টিভ স্মিথগ্লেন ম্যাক্সওয়েলমার্কাস স্টোয়েনসঅ্যালেক্স ক্যারিনাথান কোল্টারনাইলপ্যাট কামিন্সমিচেল স্টার্ক,অ্যাডাম জম্পা।
অস্ট্রেলিয়া স্কোয়াডসঅ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা(ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স(বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার
ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়জনি বেয়ারস্টোজো রুটইয়ন মরগান (সি), বেন স্টোকস,জোস বাটলার (উইক), মঈন আলীক্রিস ওয়াকসলিয়াম প্লুনকেটআদিল রশিদজোফরা আর্মার।
ইংল্যান্ড স্কোয়াডসইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই