Breaking News

ওয়েস্ট ইন্ডিজ বনাম ইন্ডিয়া: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯



২৭ জুন এমিরেটস ওল্ড ট্রাফোর্ডম্যানচেস্টারএ ওয়েস্ট ইন্ডিজ ও ইন্ডিয়া মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ৩৪তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ মোট ৬টি ম্যাচ খেলেছেতার মধ্যে ১টিতে জিতেছে৪টিতে ম্যাচে হেরেছেআর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে বৃষ্টির কারণে।
  • অপরদিকে, ইন্ডিয়া এ বিশ্বকাপের মোট ৫টি ম্যাচ খেলেছে৪টি ম্যাচে জিতেছে আর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে।
  • গত বিশ্বকাপগুলোতে ওয়েস্ট ইন্ডিজ ও ইন্ডিয়া পরস্পরের বিপক্ষে মোট ৮টি ম্যাচ খেলেছেইন্ডিয়া ৫টি ম্যাচে জিতেছেআর ওয়েস্ট ইন্ডিজ ৩টি ম্যাচে জিতেছে।
  • ওয়েস্ট ইন্ডিজ ও ইন্ডিয়া পরস্পরের বিপক্ষে মোট ১২৬টি একদিনের ম্যাচ খেলেছেইন্ডিয়া জিতেছে ৫৯টিওয়েস্ট ইন্ডিজ জিতেছে ৬২টি ম্যাচে২টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয়নি।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১১টি টি– টুয়েন্টি ম্যাচ খেলেছেইন্ডিয়া জিতেছে ৫টিওয়েস্ট ইন্ডিজ জিতেছে ৫টি ম্যাচে। একটি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • এই বিশ্বকাপে ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ এর চেয়ে অনেক বেশি শক্তিশালী এবং তাদের জয়ের সম্ভাবনাও বেশি।
ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।
ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)
ভারত সম্ভাব্য ইলেভেন: রোহিত শর্মাশিখর ধাওয়ানবিরাট কোহলিকেএল রাহুলএমএস ধোনি,হার্ডিক পান্ডারবীন্দ্র জাদেজামোহাম্মদ শামীজাসপ্রিত বুম্রাহাইউজভেন্দ্র চাহালভুবনেশ্বর কুমার।
ভারত স্কোয়াডসরোহিত শর্মা (ব্যাটসম্যান), শিখর ধাওয়ান (ব্যাটসম্যান), ভিরাট কোহলি (অধিনায়ক),লোকেশ রাহুল (ব্যাটসম্যান), এমএস ধোনি (উইকেটরক্ষক), বিজয় শংকর (অলরাউন্ডার), দিনেশ কার্তিক(উইকেটরক্ষক), হার্ডিক পান্ডিয়া (অলরাউন্ডার), রবীন্দ্র জাদেজা (অলরাউন্ডার), কেদার জাদভ (অলরাউন্ডার), কুলদীপ যাদব (বোলার), মোহাম্মদ শামী (বোলার), জসপ্রিত বুম্রা (বোলার), ভুবনেশ্বর কুমার(বোলার), ইউজভেদর চাহাল বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজ ও ইন্ডিয়া আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই