Breaking News

PAK vs AUS :World Cup Warm-Up

 


PAK বনাম AUS

ক্রিকেট বিশ্বকাপ 2023

03 অক্টোবর, 2023 শুরুর সময়14:00 IST / 8:30 GMT

স্টেডিয়ামের নাম রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম - হায়দ্রাবাদ, ভারত বিজয়ী



হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মঙ্গলবার বিকেলে এবং সন্ধ্যায় পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া ম্যাচ অনুষ্ঠিত হবে। শুক্রবার নিউজিল্যান্ডের কাছে ৫ উইকেটে পরাজিত হয় পাকিস্তান, যেখানে নেদারল্যান্ডসের সঙ্গে অস্ট্রেলিয়ার খেলা শেষ হয়নি ফলাফলহীন। আমরা এই সংঘর্ষের পূর্বরূপ হিসাবে পড়ুন. দিবা-রাত্রির ম্যাচটি স্থানীয় সময় 14:00 এ শুরু হবে।

 

পাকিস্তান গত 18 মাস ধরে কিছু চমৎকার ওডিআই ক্রিকেট খেলছে কিন্তু সাম্প্রতিক খেলাগুলোর তুলনায় একটু লড়াই করছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে কঠিন লড়াই হবে।


ওডিআই সিরিজের শেষে ভারতকে হারানোর আগে অস্ট্রেলিয়ার ফর্ম খারাপ ছিল এবং শনিবার বৃষ্টি আসার আগে নেদারল্যান্ডসের বিপক্ষে শীর্ষে ছিল। এটি তাদের স্তরের একটি ভাল সূচক হবে।


11 খেলার পূর্বাভাস দিয়েছে পাকিস্তান

আবদুল্লাহ শফিক, ইমাম-উল হক, বাবর আজম (c), মোহাম্মদ রিজওয়ান (wk), সৌদ শাকিল, আগা সালমান, শাবাদ খান, ইফতিখার আহমেদ, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম, শাহীন শাহ আফ্রিদি


অস্ট্রেলিয়া ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা

ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মিচেল মার্শ, মারনাস লাবুসচেন, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন, মার্কাস স্টয়নিস, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (সি), অ্যাডাম জাম্পা


শেষ পাঁচ ম্যাচে PAK বনাম AUS টিম ফর্ম

পাক: L L L W W

AUS: NR W L L L L


পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া ভবিষ্যদ্বাণী

নিরপেক্ষ সমর্থকদের জন্য এটি একটি দুর্দান্ত খেলা হওয়া উচিত কারণ দুটি দল যাদের 2023 বিশ্বকাপ জেতার সত্যিকারের উচ্চাকাঙ্ক্ষা রয়েছে, যদিও তারা ফর্মের জন্য কিছুটা লড়াই করছে। পাকিস্তানের বোলিং আক্রমণে যে কোনো দলকে উড়িয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে এবং কিছু অত্যন্ত নির্ভরযোগ্য ব্যাটারও রয়েছে। যাইহোক, আমরা অস্ট্রেলিয়ার অভিজ্ঞ পারফর্মারদের পার্থক্য হিসেবে সমর্থন করছি এবং অস্ট্রেলিয়ার জয়ের ভবিষ্যদ্বাণী করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই