Breaking News

IND vs NED :: World Cup Warm-Up

 

IND বনাম NED

ক্রিকেট বিশ্বকাপ 2023

03 অক্টোবর, 2023 শুরুর সময়14:00 IST / 8:30 GMT

স্টেডিয়ামের নাম Greenfield Int. স্টেডিয়াম - তিরুবনন্তপুরম, ভারত বিজয়ী ক্রিকেট বিশ্বকাপ


মঙ্গলবার ভারত ও নেদারল্যান্ডসের মধ্যে 2023 বিশ্বকাপের ওয়ার্ম-আপ ম্যাচের ভেন্যু হল তিরুবনন্তপুরম। উভয় দলই দেখেছে যে তারা বৃষ্টির কারণে শেষ হওয়া প্রস্তুতি ম্যাচ শুরু করছে যদিও অস্ট্রেলিয়ার বিপক্ষে নেদারল্যান্ডস কমপক্ষে 37 ওভার পেয়েছে। আমরা এই দিবা-রাত্রির ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় 14:00 টায় এই ম্যাচটি শুরু হয়।


ঘরের কন্ডিশনে নেদারল্যান্ডের বিপক্ষে ভারতের কোনো সমস্যা হবে না। আমরা আশা করি তারা ব্যাটিং এবং বোলিং লাইন-আপ উভয়ই প্রতিপক্ষের জন্য খুব ভালো প্রমাণিত হবে।


শনিবার বৃষ্টি থিতু হওয়ার আগেই অস্ট্রেলিয়ার বিপক্ষে হারতে পারে নেদারল্যান্ডস। আমরা আশা করছি, এই ম্যাচে তারা পরাজিত হবে।


ভারত 11 খেলার পূর্বাভাস দিয়েছে

রোহিত শর্মা (সি), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব


নেদারল্যান্ডস 11 খেলার পূর্বাভাস দিয়েছে

বিক্রমকজিৎ সিং, ম্যাক্স ও’ডাউড, ওয়েসলি বারেসি, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, স্কট এডওয়ার্ডস (সি) (উইকে), লোগান ভ্যান বেক, আরিয়ান দত্ত, শরিজ আহমেদ, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে


শেষ পাঁচ ম্যাচে IND বনাম NED টিম ফর্ম

ভারত: NR LWW W

NED: NR LWW L


ভারত বনাম নেদারল্যান্ডস ভবিষ্যদ্বাণী

বৃষ্টি কমে যাওয়া খেলায়, নেদারল্যান্ডস বল নিয়ে অস্ট্রেলিয়াকে কিছু সমস্যায় ফেলেছিল কিন্তু বিশ্বমানের বোলিং আক্রমণের বিরুদ্ধে নিজেদেরকে খুব বেশি লড়াই করতে দেখেছিল। আমরা এই খেলায় অনেকটাই একই রকম আশা করছি এবং ভবিষ্যদ্বাণী করছি যে ভারত বড় ব্যবধানে জিতবে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই