Breaking News

Newcastle vs Liverpool : English Premier League

 



নিউক্যাসল বনাম লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 27 আগস্ট 2023, রবিবার

16:30 UK / 17:30 CET-এ কিক-অফ

ভেন্যু: সেন্ট জেমস পার্ক (নিউক্যাসল আপন টাইন)।


নিউক্যাসেল এবং লিভারপুল রবিবার বিকেলে সেন্ট জেমস পার্কে মুখোমুখি সংঘর্ষের সাথে ম্যাচের 3 নম্বরে পর্দা নামবে।

প্রথম দুই রাউন্ডে অ্যাস্টন ভিলা এবং ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলার পর এইভাবে ম্যাগপিস মৌসুমের শুরুতে তাদের কঠিন সময়সূচী চালিয়ে যাবে।

এডি হাওয়ের সৈন্যরা হোম প্যাচে একটি ধ্বংসাত্মক জয়ে পাঁচ গোলের মাধ্যমে প্রথম দিনে ভিলাকে ধ্বংস করেছিল, তারা ইতিহাদ স্টেডিয়ামে আট দিন আগে চূড়ান্ত তৃতীয়টিতে বর্তমান চ্যাম্পিয়নদের হুমকি দিতে ব্যর্থ হয়েছিল।

ম্যানচেস্টারে খেলার 90 মিনিটে গোলের উপর একটি শট (এবং এটি রদ্রির আশ্চর্যজনক ভুলের পরেই এসেছিল) সিটিজেনদের বিপক্ষে ফলাফলের জন্য যথেষ্ট ভাল ছিল না।

ব্যাক লাইনটি অবশ্য সেই ম্যাচে দুর্দান্ত দেখাচ্ছিল কারণ সভেন বটম্যান এবং ফ্যাবিয়ান শার সম্পূর্ণরূপে এরলিং হ্যাল্যান্ডকে নিয়ন্ত্রণ করেছিলেন, এই অনুষ্ঠানে নরওয়েজিয়ান সুপারস্টারকে গোলশূন্য রেখেছিলেন।

লিভারপুলকে হারাতে নিউক্যাসলকে অড-অন ফেভারিট হিসাবে দেখাটা অদ্ভুত কিন্তু আমাদের এখানে বুকমেকারদের সাথে একমত হতে হবে, বিশেষ করে প্রিমিয়ার লিগের আগের মেয়াদে ম্যাগপিসের আশ্চর্যজনক হোম রেকর্ড এবং পুরো সেন্ট জেমস পার্কের প্রভাব সম্পর্কে জেনে। .

এছাড়াও, লিভারপুল তাদের উদ্বোধনী দুটি প্রদর্শনে মোটেও প্রভাবিত করতে পারেনি। গত সপ্তাহান্তে অ্যানফিল্ডে বোর্নমাউথকে ৩-১ ব্যবধানে পরাজিত করার আগে তারা স্ট্যামফোর্ড ব্রিজে প্রথম দিনেই চেলসির সাথে ১-১ গোলে ড্র করেছিল।

তবুও, উভয় ম্যাচই জার্গেন ক্লপের রক্ষণাত্মক লাইনে প্রচুর রক্ষণাত্মক গর্ত প্রকাশ করেছিল। সেন্ট জেমস পার্কের বৈদ্যুতিক বায়ুমণ্ডলে কীভাবে এগুলিকে কাজে লাগাতে হয় সে সম্পর্কে আলেকজান্ডার ইসাক এবং ক্যালাম উইলসনের মতো লোকেরা জানবে৷


নিউক্যাসল বনাম লিভারপুল হেড টু হেড

লিভারপুল হল সেই বিরল দলগুলির মধ্যে একটি যারা গত মৌসুমে সেন্ট জেমস পার্ক থেকে লুণ্ঠন দাবি করতে পেরেছিল, এই বছরের ফেব্রুয়ারিতে নিউক্যাসলকে 0-2 গোলে পরাজিত করেছিল।

এটি ছিল ম্যাগপিসের সাথে H2H এনকাউন্টারে রেডদের টানা চতুর্থ জয়।

এই প্রতিপক্ষের মধ্যে আগের ছয়টি হেড টু হেড আউটের মধ্যে চারটি তিন গোলেরও কম দিয়ে শেষ হয়েছিল।

নিউক্যাসল বনাম লিভারপুল ভবিষ্যদ্বাণী

নিউক্যাসলের চিত্তাকর্ষক আক্রমণাত্মক লাইন এখানে লিভারপুলের ফাঁস হওয়া প্রতিরক্ষার জন্য খুব বেশি হওয়া উচিত এবং ঘরের জয় হল 2.15 প্রতিকূলতায় যাওয়ার উপায়।


আমরা আলেকজান্ডার ইসাককে রবিবার যেকোন সময় গোল করার জন্য প্রস্তাবিত 2.50 প্রতিকূলতাও পছন্দ করি, ভিলার বিপক্ষে উদ্বোধনী দিনে একটি জোড়া গোল করার পর ফর্মে থাকা সুইডিশ স্ট্রাইকার আবারও প্রথম একাদশে সম্মতি পাবেন।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই