Breaking News

Jamaica Tallawahs vs Guyana Amazon Warriors, 11th Match

 


জ্যামাইকা তালাওয়াহ বনাম গায়ানা আমাজন ওয়ারিয়র্স, ১১তম ম্যাচ

সিরিজ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ওয়ার্নার পার্ক, ব্যাসেটেরে, সেন্ট কিটস

তারিখ এবং সময়: 27 আগস্ট, 10:00 AM স্থানীয়


জ্যামাইকা তালাওয়াহস 2022 সংস্করণে 3য় CPL ট্রফি জিতেছে। তারা 10 ম্যাচে 4 জয়ের সাথে পয়েন্ট টেবিলের 4 স্থানে শেষ করেছে এবং তারপর বার্বাডোজ রয়্যালসকে হারিয়ে ফাইনাল জিতেছে।

রোভম্যান পাওয়েল গত বছর তালাওয়াহদের নেতৃত্বে তৃতীয় শিরোপা জিতেছিলেন এবং তিনি আগামী মৌসুমে এই দলের অংশ হবেন না। ব্যাটিং বিভাগে নেতৃত্ব দেবেন শামার ব্রুকস ও ব্র্যান্ডন কিং। ব্র্যান্ডন কিং 422 রান করেন এবং 2022 সালে সিজনে সবচেয়ে বেশি রান স্কোরার হন। শামারহ ব্রুকস 40.16 গড়ে 241 রান করেন। রেমন রেইফার ব্যাটিং লাইন আপকেও শক্তিশালী করবে।

বোলিং বিভাগের কথায়, গত বছরের শীর্ষ বোলার ইমাদ ওয়াসিম এবং মোহাম্মদ আমির আবারও দলের অংশ হবেন। ওয়াসিম ১৩ ম্যাচে ১৭ উইকেট নিয়ে দলের শীর্ষস্থানীয় উইকেট শিকারী ছিলেন। অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনও গত মৌসুমে বল হাতে বেশ ভালো ছিলেন। 13 ম্যাচে তিনি 11 উইকেট নিয়েছেন।


জ্যামাইকা তালাওয়াহস টিম স্কোয়াড

ইমাদ ওয়াসিম, ব্র্যান্ডন কিং, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ আমির, নবীন-উল-হক, ক্রিস গ্রিন, জারমেইন ব্ল্যাকউড, শামার ব্রুকস, হেইডেন ওয়ালশ জুনিয়র, রেমন রেইফার, আমির জাঙ্গু, স্টিভেন টেলর, শামার স্প্রিংগার, নিকলসন গর্ডন, কার্ক ম্যাকেঞ্জি, জোশুয়া। জেমস


গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স গত মৌসুম শেষ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। তারা ২য় কোয়ালিফায়ার ম্যাচে জ্যামাইকা তালাওয়াহসের কাছে বাদ পড়ে।

ওয়ারিয়র্সের পক্ষে সবচেয়ে বেশি রান করেন শাই হোপ ও শিমরন হেটমায়ার। হেটমায়ার 281 রান করেছিলেন এবং হোপ 2022 সংস্করণে 252 রান করেছিলেন। পাওয়ার-হিটার রহমানুল্লাহ গুরবাজ এবং আজম খান ব্যাটিং লাইন আপকে শক্তিশালী করবে। এটি একটি ধ্বংসাত্মক ব্যাটিং লাইন আপের মতো দেখাচ্ছে।


44 বছর বয়সী দক্ষিণ আফ্রিকান স্পিন বোলার ইমরান তাহির গত মৌসুমে 13 উইকেট নিয়েছিলেন এবং তিনি এই মৌসুমে আবারও দলে থাকবেন। রোমারিও শেফার্ড ওয়ারিয়র্স থেকে সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন, তিনি 18.28 গড়ে 14 উইকেট নিয়েছিলেন।


গায়ানা আমাজন ওয়ারিয়র্স টিম স্কোয়াড

ইমরান তাহির, শিমরন হেটমায়ার, রহমানুল্লাহ গুরবাজ, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আজম খান, শাই হোপ, গুদাকেশ মতি, ডোয়াইন প্রিটোরিয়াস, কেভলন অ্যান্ডারসন, কেভিন সিনক্লেয়ার, কিমো পল, চন্দ্রপল হেমরাজ, রন্সফোর্ড বিটন, ম্যাথিউ সিনক্লেয়ার


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই