Breaking News

Ruby Trichy Warriors vs Nellai Royal Kings, 28th Match

 


রুবি ত্রিচি ওয়ারিয়র্স বনাম নেলাই রয়্যাল কিংস, ২৮তম ম্যাচ

সিরিজ: তামিলনাড়ু প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ইন্ডিয়ান সিমেন্ট কোম্পানি গ্রাউন্ড, তিরুনেলভেলি

তারিখ ও সময়: জুলাই 05, 07:15 PM স্থানীয়


2023 তামিলনাড়ু প্রিমিয়ার লিগের 28 ম্যাচে বুধবার সন্ধ্যায় টেবিলের নীচে Ba11sy ত্রিচি এবং তৃতীয় স্থান নেল্লাই রয়্যাল কিংস মাঠে নামছে। ত্রিচি তাদের শেষ খেলায় চেপাউক সুপার গিলিসের কাছে ৫৮ রানে হেরেছে এবং রয়্যাল কিংস ডিন্ডিগুল ড্রাগনসকে ৭ উইকেটে হারিয়েছে। আমরা এই ফিক্সচার পূর্বরূপ হিসাবে পড়ুন. ভারতীয় সিমেন্ট কোম্পানি গ্রাউন্ড, তিরুনেলভেলিতে স্থানীয় সময় 19:15 এ ম্যাচটি শুরু হবে।


Ba11sy ত্রিচি শক্তিশালী ব্যাটিং এবং বোলিং সমন্বিত একটি খেলায় পারফরম্যান্সকে একত্রিত করতে সংগ্রাম করেছে। এটি তাদের জন্য আরেকটি কঠিন প্রতিদ্বন্দ্বিতা হবে।


নেল্লাই রয়্যাল কিংস তাদের শেষ খেলায় জয়ের সাথে দ্বিতীয় স্থানে চলে যেত কিন্তু তারা মনে করবে এই ম্যাচে জয়ের পথে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।


Ba11sy Trichy ভবিষ্যদ্বাণী করা হয়েছে খেলা 11

টি শরণ, গঙ্গা শ্রীধর রাজু (সি), ড্যারিল ফেরারিও, অ্যান্টনি ধস, কে রাজকুমার, আর রাজকুমার, এসপি বিনোদ, জি গডসন, রাগুপতি সিলাম্বরসন, কে ইশ্বরন, আথিসায়রাজ ডেভিডসন


নেল্লাই রয়্যাল কিংস 11 খেলার ভবিষ্যদ্বাণী করেছে

অরুণ কার্তিক (c), শ্রী নেরঞ্জন, নিধিশ রাজাগোপাল, গুরুস্বামী অজিতেশ, ঋত্বিক ইশ্বরন (wk), সোনু যাদব, NS হরিশ, লক্ষ্মেশা সূর্যপ্রকাশ, এম পোয়ামোঝি, মোহন প্রসাথ, সন্দীপ ওয়ারিয়ার


শেষ পাঁচ ম্যাচে ত্রিচি বনাম NRK টিম ফর্ম

ত্রিচি: এল এল এল এল এল এল

এনআরকে: এল ডব্লিউ এল ডব্লিউ


Ba11sy Trichy বনাম নেলাই রয়্যাল কিংস ভবিষ্যদ্বাণী

চেপাউক সুপার গিলিস দেখে মনে হচ্ছিল তারাই প্রথম দল হতে পারে যারা শেষ ম্যাচে Ba11sy ত্রিচির কাছে হারতে পারে কিন্তু শেষ পর্যন্ত মানের অভাব দেখানো হয়েছিল কারণ ত্রিচির ব্যাটাররা তুলনামূলকভাবে ছোট লক্ষ্য অর্জন করতে পারেনি। ত্রিচির বোলাররা আবার কিছু সমস্যা তৈরি করতে পারে কিন্তু সামগ্রিকভাবে আমরা আশা করি নেলাই রয়্যাল কিংস অনেক শক্তিশালী হবে। আমাদের ভবিষ্যদ্বাণী হল বুধবার সন্ধ্যায় নেলাই রয়্যাল কিংস জিতবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই