Breaking News

Italian Serie A : Inter Milan vs Monza

 


ইন্টার মিলান বনাম মনজা

ইতালিয়ান সিরি এ

তারিখ: 15 এপ্রিল 2023, শনিবার

19:45 UK / 20:45 CET-এ কিক-অফ

ভেন্যু: স্টেডিও জিউসেপ মেজা (মিলানো)।


ইন্টার মিলান দীর্ঘমেয়াদে গত শুক্রবার তারা ঘরোয়া মন্দা করছিল যখন তারা সালেরনিটানার বিরুদ্ধে 1-1 রাস্তার অচলাবস্থায় আরও দুটি পয়েন্ট হারিয়েছে।


শেষ চারটি সেরি এ রাউন্ডে আমি নেরাজ্জুরি প্রথম পয়েন্ট জিতেছি, একটি থ্রেড যা তাদের শীর্ষ-চার উচ্চাকাঙ্ক্ষাকে সত্যিকারের বিপদে ফেলে দিয়েছে।


সিমোন ইনজাঘির পুরুষরা ফলস্বরূপ লিগ টেবিলের পঞ্চম স্থানে নেমে গেছে তবে তাদের এবং চতুর্থ স্থানে থাকা শহরের প্রতিদ্বন্দ্বী এসি মিলানের মধ্যে ব্যবধান এখনও মাত্র এক পয়েন্ট।


মঙ্গলবার সন্ধ্যায় এস্তাদিও দা লুজ-এ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বেনফিকার বিপক্ষে 0-2 ব্যবধানে বড় জয়ের মাধ্যমে ইন্টার মিলান তাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে এবং ড্রেসিংরুমে আত্মা উত্থাপন করেছে।


ইন্টার মোমেন্টামের সদ্ব্যবহার করতে চাইবে এবং শনিবার সন্ধ্যায় ঘরোয়া লিগে জয়ের পথে ফিরে আসবে যখন তারা গেম উইক 30-এ মনজাকে হোস্ট করবে।


মঞ্জা টানা চারটি লিগ ম্যাচে জয়হীন, যার তিনটি ড্রতে শেষ হয়েছে। যদিও সাত দিন আগে উডিনেসের কাছে ২-২ গোলে ড্র করে শেষ-হাঁপাতে সমতা আনতে তারা খুবই দুর্ভাগ্যজনক ছিল।


এটি সাধারণভাবে রাফায়েল প্যালাডিনোর পুরুষদের থেকে একটি শক্তিশালী পারফরম্যান্স ছিল যারা বর্তমানে রেড জোন লাইন থেকে 13 পয়েন্ট উপরে রয়েছে।


মঞ্জা তাদের দিনে লিগের যেকোনো দলকে সমস্যায় ফেলতে সক্ষম কিন্তু প্যালাডিনোর লোকেরা গোল ফাঁস করে।


দর্শকরা টানা সাতটি ম্যাচে ক্লিন শীট রাখেনি এবং তারা লাজিও এবং উদিনিসের বিপক্ষে আগের দুটি আউটিংয়ের প্রতিটিতে দুটি গোলের অনুমতি দেয়।


ইন্টার মিলান বনাম মনজা হেড টু হেড

ইন্টার মিলান এবং মনজার মধ্যে এটি শুধুমাত্র দ্বিতীয় হেড টু হেড মুখোমুখি হবে।

প্রথমটি একটি সত্যিকারের থ্রিলার অফার করেছিল, যা এই বছরের জানুয়ারিতে মঞ্জার ইউ-পাওয়ার স্টেডিয়ামে 2-2 ড্রতে শেষ হয়েছিল৷


ইন্টার মিলান বনাম মনজা ভবিষ্যদ্বাণী

লিসবনে মধ্য সপ্তাহে জয়ের মাধ্যমে ইন্টার মিলান অত্যন্ত প্রয়োজনীয় আত্মবিশ্বাস অর্জন করেছে। দ্বিতীয়ার্ধে বেঞ্চ থেকে এগিয়ে আসার পর অনুষ্ঠানে দুই গোলদাতার একজন ছিলেন রোমেলু লুকাকু।


আমরা আশা করি যে বেলজিয়ান স্ট্রাইকার শনিবার থেকে শুরু করবেন এবং মনজার বিপক্ষে যেকোনও সময় গোল করার জন্য তাকে দেওয়া 2.20 প্রতিকূলতা আমরা পছন্দ করি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই