Breaking News

Mumbai Indians Women vs Up Warriorz, Eliminator

 



মুম্বাই ইন্ডিয়ান্স মহিলা বনাম আপ ওয়ারিয়র্জ, এলিমিনেটর

সিরিজ: মহিলা প্রিমিয়ার লীগ 2023

ভেন্যু: ডাঃ ডিওয়াই পাতিল স্পোর্টস একাডেমি, নভি মুম্বাই

তারিখ ও সময়: 24 মার্চ, 07:30 PM স্থানীয়


মহিলা প্রিমিয়ার লীগে 20টি উচ্চ মানের গ্রুপ পর্বের খেলার পর, আমরা এলিমিনেটরের সাথে প্লে-অফগুলিতে যাই যেখানে মুম্বাই ইন্ডিয়ান্সকে ইউপি ওয়ারিয়র্জের সাথে হেড হেড করতে দেখা যায়। মুম্বাই ইন্ডিয়ান্স ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ইউপি ওয়ারিয়র্জ এক স্থানে এবং চার পয়েন্ট পিছিয়ে ছিল। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। স্থানীয় সময় 19:30 এ ডিওয়াই পাতিল স্টেডিয়ামে এলিমিনেটর শুরু হবে।


মুম্বাই ইন্ডিয়ান্স গ্রুপ পর্বের শেষের দিকে সামান্য ধাক্কা খেয়েছে কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে জয়ের পথে ফিরেছে। তাদের মানের একটি দল আছে এবং তারা সেরাতে ফিরে যেতে চায়।


ইউপি ওয়ারিয়র্জ ইতিমধ্যে টুর্নামেন্টে দেখিয়েছে যে তাদের কাছে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারানোর খেলোয়াড় রয়েছে। যাইহোক, যদি তারা জিততে এবং ফাইনালে যেতে হয় তবে তাদের নিজেদের সেরা দলের পারফরম্যান্স তৈরি করতে হবে।


মুম্বাই ইন্ডিয়ান্স মহিলা -11

ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), হেইলি ম্যাথুস, ন্যাট সাইভার-ব্রান্ট, হারমনপ্রীত কৌর (সি), অ্যামেলিয়া কের, পূজা ভাস্ত্রকার, ইসি ওয়াং, আমানজোত কৌর, হুমাইরা কাজী, জিন্তিমনি কলিতা, সাইকা ইশাক


ইউপি ওয়ারিয়র্জ - 11

দেবিকা বৈদ্য, অ্যালিসা হিলি (c) (wk), কিরণ নাভগিরে, তাহলিয়া ম্যাকগ্রা, গ্রেস হ্যারিস, দীপ্তি শর্মা, সোফি একলেস্টোন, সিমরান শেখ, অঞ্জলি সারভানি, পার্শবী চোপড়া, রাজেশ্বরী গায়কওয়াড়


শেষ পাঁচ ম্যাচে MIW বনাম UPW টিম ফর্ম

MIW: W L L W W

UPW: LWW L L


মুম্বাই ইন্ডিয়ান্স মহিলা বনাম ইউপি ওয়ারিয়র্জ ভবিষ্যদ্বাণী

এটি এখন পর্যন্ত টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দুটি দলের মধ্যে একটি সত্যিই বিনোদনমূলক প্রতিযোগিতা বলে মনে হচ্ছে। যদিও মুম্বাই ইন্ডিয়ান্স ইউপি ওয়ারিয়র্জের উপরে চার পয়েন্ট শেষ করেছে, তারা শেষ তিনটি গেমের মধ্যে মাত্র একটি জিতেছে যেখানে ওয়ারিয়র্জ তাদের শেষ তিনটির মধ্যে দুটি জিতেছে। গ্রেস হ্যারিস এবং তাহলিয়া ম্যাকগ্রার মিডল অর্ডার ব্যাটিং ইউপি ওয়ারিয়র্জের জন্য গুরুত্বপূর্ণ হবে কিন্তু আমরা মনে করি মুম্বাই ইন্ডিয়ান্সের বোলার এবং ব্যাটসরা আছে জয়ের জন্য। আমরা জিততে এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রবিবারের WPL ফাইনালে যাওয়ার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সকে সমর্থন করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই