Breaking News

Spain – LaLiga :: Real Madrid vs Elche

 


রিয়াল মাদ্রিদ বনাম এলচে 

স্প্যানিশ লা লিগায় 

বুধবার, 15 ফেব্রুয়ারী 2023।


লস ব্লাঙ্কোরা বর্তমানে শীর্ষস্থানীয় এবং চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে রয়েছে, যদিও তারা টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। দলটির আর পয়েন্ট কমানোর কোনো বিকল্প নেই।


এটি তাদের সাহায্য করে কারণ তারা মৃত-শেষ রাখা এলচে-এর বিরুদ্ধে লড়াই করে। এখন পর্যন্ত একটি একক জয়ের সাথে, তারা সহজেই প্রতিযোগিতায় সবচেয়ে খারাপ দল, এবং সবচেয়ে বেশি হার মেনেছে, সেইসাথে সবচেয়ে কম স্কোর করেছে।


রিয়াল মাদ্রিদ বনাম এলচে হেড টু হেড পরিসংখ্যান

রিভার্স ফিক্সচারটি রিয়াল মাদ্রিদের জন্য 0-3 জয়ে শেষ হয়েছিল এবং তাও রাস্তায়। h2h সংঘর্ষে গত এক দশকে তাদের 100% অপরাজিত থাকার রেকর্ড রয়েছে এবং শুধুমাত্র তিনটি ড্র বাদে, এটি একটি নিখুঁত জয়ের রেকর্ড হয়ে উঠেছে।


এছাড়াও মনে রাখবেন যে এখানে গত চারটি সংঘর্ষ থেকে স্বাগতিকরা এই ভেন্যুতে 12টি গোল করেছে।


কে জিতবে রিয়াল মাদ্রিদ বনাম এলচে ম্যাচ?

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ বার্সাকে শিরোপা নিয়ে ছুটে যেতে দিতে বদ্ধপরিকর। রয়্যাল হোয়াইটস ঘরের মাঠে, এবং লিগের সবচেয়ে খারাপ দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছে।


তিনটি ড্র ব্যতীত এই মৌসুমে ঘরের মাঠে তাদের 100% জয়ের রেকর্ড রয়েছে। এবং বার্সেলোনা বাদ দিয়ে, তারা সবচেয়ে বেশি গোল করেছে, সেইসাথে সর্বনিম্ন হার করেছে।


অন্যদিকে, এলচে একটি জয় ছাড়া 100% জয়হীন রেকর্ড রয়েছে, এবং তিনটি ড্র বাদে তাদের রাস্তায় 100% হারের রেকর্ড রয়েছে। উল্লেখ্য যে তারা সবচেয়ে বেশি স্কোর করেছে, পাশাপাশি সবচেয়ে কম স্কোর করেছে।


এবং এই সব বন্ধ করার জন্য, বছরের পর বছর ধরে এই শত্রুর বিরুদ্ধে তাদের একটি উদ্বেগজনক h2h রেকর্ড রয়েছে।


রিয়াল মাদ্রিদ এই বুধবার তাদের বাড়িতে, সংগ্রামী Elche বিরুদ্ধে একটি বিশাল প্রান্ত আছে.


ম্যাচে কত গোল হবে?

জাভির পুরুষদের বাদ দিয়ে কার্লো আনচেলত্তির পুরুষরা লা লিগায় সবচেয়ে বেশি সংখ্যক গোল করেছে, আর এলচে সবচেয়ে বেশি গোল করেছে। তার উপরে, এলচে রিভার্স ফিক্সচারে ঘরের মাঠে তিনটি গোল স্বীকার করেছেন এবং এই মাঠে বিগত চার ঘণ্টার লড়াইয়ে 12টি গোল স্বীকার করেছেন।


এই ফিক্সচারটি উচ্চ-স্কোরিং বিষয়ে পরিণত হওয়ার সম্ভাবনা অনেক বেশি।


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

রিভার্স ফিক্সচার 0-3 রিয়াল মাদ্রিদের পক্ষে শেষ হয়. লস ব্লাঙ্কোস লিগের দ্বিতীয় সেরা রক্ষণভাগ, আর এলচে সবচেয়ে খারাপ অপরাধ। দেখে মনে হচ্ছে অ্যানসেলত্তির লোকেরা অতিথিদের জন্য জালের পিছনে খুঁজে পাওয়া কঠিন করে তুলতে পারে।


রিয়াল মাদ্রিদ বনাম এলচে ভবিষ্যদ্বাণী

শুধু রয়্যাল হোয়াইটস ডিফেন্ডিং চ্যাম্পিয়নই নয়, তারা এই মৌসুমে অপরাধের পাশাপাশি প্রতিরক্ষার দিক থেকেও সেরা দল হয়েছে – একমাত্র ব্যতিক্রম বার্সেলোনা। এই প্রতিপক্ষের বিরুদ্ধে তাদের কাছে প্রায় নিখুঁত h2h রেকর্ড রয়েছে।


একই নোটে, এলচে লিগ টেবিলে সবচেয়ে নীচের অবস্থানে রয়েছে এবং সবচেয়ে খারাপ আক্রমণাত্মক পাশাপাশি রক্ষণাত্মক পরিসংখ্যানও রয়েছে। এবং এই সবের উপরে, এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে তাদের একটি বিব্রতকর h2h রেকর্ড রয়েছে।


রিয়াল মাদ্রিদের জন্য বিশাল জয় প্রত্যাশিত। তাদের উপর A -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ 1.67 এ রাখা হয়েছে। এলচের বিরুদ্ধে প্রচুর স্কোর করার জন্য তাদের উপরও নির্ভর করুন, যারা প্রচারের শেষে নির্বাসিত হবে বলে আশা করা হচ্ছে। রিয়াল মাদ্রিদের 2.5 এর বেশি টিম গোলের সম্ভাবনা 1.83 এ রাখা হয়েছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই