Breaking News

PSL2023: Karachi Kings vs Islamabad United, 4th Match

 



করাচি কিংস বনাম ইসলামাবাদ ইউনাইটেড, ৪র্থ ম্যাচ

সিরিজ: পাকিস্তান সুপার লিগ, 2023

ভেন্যু: ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, সেন্ট জর্জ, গ্রেনাডা

তারিখ ও সময়: ফেব্রুয়ারী 16, 10:00 AM স্থানীয়


বাবর আজমের পেশোয়ার জালমির বিরুদ্ধে পেরেক কামড়ানোর প্রতিযোগিতা বাদ দেওয়ার পরে, করাচি কিংস করাচির জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগ 2023-এর 4 ম্যাচে দুইবারের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের একটির বিরুদ্ধে প্রথম জয়ের সন্ধান করবে। খেলাটি স্থানীয় সময় 19:00 এ শুরু হওয়ার জন্য প্রস্তুত, আসুন আমরা পূর্বাভাসিত প্লেয়িং একাদশ, পিচ রিপোর্ট, টিম নিউজ এবং আরও অনেক কিছুর বিশদ বিবরণ দেখি।


মোহাম্মদ আমির, ইমরান তাহির, এবং মীর হামজা তাদের আক্রমণের নেতৃত্ব দেওয়ার জন্য পিএসএল-এর এই সংস্করণে করাচি কিংসের একটি উন্নত বোলিং লাইনআপ রয়েছে। শুধু তাই নয়, কেকে অভিজ্ঞ ইমাদ ওয়াসিম এবং শোয়েব মালিকও তাদের মিডল অর্ডারে স্থিতিশীলতা যোগ করতে চাইছেন।


ইসলামাবাদ ইউনাইটেড পাকিস্তান সুপার লিগের অন্যতম সফল দল এবং 2016 এবং 2018 সালে যথাক্রমে সিলভারওয়্যার জিতেছে। তাদের নেতৃত্বে আছেন পাকিস্তানের অলরাউন্ড উস্তাদ শাদাব খান।


করাচি কিংস ভবিষ্যদ্বাণী করেছে- 11

ইমরান তাহির, তাবরিজ শামসি, বেন কাটিং, ইমাদ ওয়াসিম (সি), ম্যাথিউ ওয়েড (উইকে), মীর হামজা, কাসিম আকরাম, মোহাম্মদ আমির, শারজিল খান, শোয়েব মালিক, হায়দার আলী


ইসলামাবাদ ইউনাইটেড পূর্বাভাস - 11

অ্যালেক্স হেলস, পল স্টার্লিং, রাসি ভ্যান ডের ডুসেন, শাদাব খান (সি), আজম খান (উইকে), ফাহিম আশরাফ, আসিফ আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, টম কুরান, হাসান আলী, জিশান জমির


শেষ পাঁচ ম্যাচে KRK বনাম ISU টিম ফর্ম

কেআরকে: এল এল ডব্লিউ এল এল

ISU: LW L L L L


করাচি কিংস বনাম ইসলামাবাদ ইউনাইটেড ভবিষ্যদ্বাণী

যদিও কিংস 2023 সংস্করণে ফিরে আসার সম্ভাবনা দেখিয়েছে, ইসলামাবাদ ইউনাইটেড ব্যাটসম্যান, বোলার এবং অলরাউন্ডারের সুষম মিশ্রণের সাথে একটি শক্তিশালী দল বেছে নিয়েছে। তদুপরি, তারা সীমাবদ্ধ স্পিন আক্রমণ তাদের কিছু সমস্যার কারণ হতে পারে, তবে তারা শীর্ষ ব্যাটিং অর্ডারে অন্তত কাগজে খেলায় আধিপত্য দেখায়। এটিকে উদ্ধৃত করে, আমরা ভবিষ্যদ্বাণী করছি যে ইসলামাবাদ ইউনাইটেড এই ক্যাম্পেইনের প্রথম জয়টি 4 ম্যাচেই নিবন্ধন করতে যাচ্ছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই