Breaking News

French Ligue 1 :: PSG vs Lille

 


 পিএসজি বনাম লিলি

ফ্রেঞ্চ লিগ 1

তারিখ: 19 ফেব্রুয়ারি 2023, রবিবার

12:00 UK / 13:00 CET-এ কিক-অফ

ভেন্যু: পার্ক দেস প্রিন্সেস (প্যারিস)।


রবিবার বিকেলে পিএসজি তাদের কঠিন সময়সূচী অব্যাহত রাখবে যখন তারা লিলকে লিগ 1-এর 24 নম্বর ম্যাচের সবচেয়ে উত্তেজনাপূর্ণ টাইয়ের একটিতে হোস্ট করবে।


মার্সেই ও বায়ার্ন মিউনিখের বিপক্ষে বিশাল খেলার আগে প্রতিযোগীতা জুড়ে ভয়ানক তিন-পরাজয়ের ধারা থেকে ফিরে আসতে এবং আত্মবিশ্বাস বাড়াতে স্বাগতিকরা অত্যন্ত অনুপ্রাণিত হবে।


ক্রিস গাল্টিয়ারের শেষের দিকের আহত খেলোয়াড়দের, বিশেষ করে লিওনেল মেসি এবং কাইলিয়ান এমবাপ্পের মতো খেলোয়াড়দের নিয়ে বড় সমস্যা হয়েছে।


প্রাক্তনটি এই মুহুর্তে স্পষ্টতই তার 100% এ নেই, যখন পরেরটি পার্ক দেস প্রিন্সেসে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ R16 টাইয়ের প্রথম লেগে বায়ার্ন মিউনিখের কাছে সপ্তাহের মাঝামাঝি সময়ে 0-1 হারে দেরীতে সাব হিসাবে এসেছিল .


ঘরোয়া লিগের অবস্থানের শীর্ষে পিএসজি এখনও পাঁচ পয়েন্ট পরিষ্কার কিন্তু ফর্মে থাকা লিলি দলের বিরুদ্ধে এই জটিল বিষয়ে সম্ভাব্য ব্যর্থতা গ্যাল্টিয়ারকে মাথাব্যথা দিতে পারে, বিশেষ করে দ্বিতীয় খেলার জন্য স্টেড অরেঞ্জ অরেঞ্জ ভেলোড্রোমে সফরের আগে- পরের সপ্তাহান্তে মার্সেই স্থাপিত.


লিলি রেনেস এবং স্ট্রাসবার্গের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক জয়ের মাধ্যমে টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে, প্রক্রিয়ায় পাঁচটি গোল করে। রবিবার সংগ্রামী প্যারিসবাসীদের সমস্যা সৃষ্টি করতে তাদের অবশ্যই যা লাগবে।


পিএসজি বনাম লিলে হেড টু হেড

লিলি ক্লাবের ইতিহাসের সবচেয়ে কঠিন পরাজয়ের প্রতিশোধ নিতে অতিরিক্ত অনুপ্রাণিত হবে কারণ তারা গত বছরের আগস্টে স্টেড পিয়েরে-মাউরয়ে পিএসজির বিপক্ষে 1-7 এর বিপরীতে হেরেছিল।

পিএসজির বিপক্ষে আগের ৩০টি অ্যাওয়ে ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে জিতেছে লিলি।

লেস প্যারিসিয়েন্স লিলের সাথে আগের দুই ম্যাচে বারোটি গোল করেছিল।

পিএসজি বনাম লিলি ভবিষ্যদ্বাণী

আমরা জানি না কিলিয়ান এমবাপ্পে রবিবার প্রথম মিনিট থেকে ফিচারের জন্য প্রস্তুত কিনা। আমরা কি জানি যে লিলি অনেক উচ্চ আত্মার সাথে ম্যাচে প্রবেশ করবে। যাইহোক, পিএসজির এখনও যথেষ্ট গুণমান রয়েছে তাদের র‌্যাঙ্কে কোণ ঘুরিয়ে ঘরের ভক্তদের সামনে আতশবাজি তৈরি করা।


প্রতিকূলতার দিকে তাকালে, সেরা মান হল পিএসজি জয়ের জন্য এবং উভয় দলই 3.10-এ স্কোর করবে। আমরা বিকল্পভাবে লিওনেল মেসিকে 2.25 প্রতিকূলতায় স্বাগতিকদের জন্য যেকোনও সময় গোল করতে সাহায্য করব।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই