Breaking News

English Premier League : Leicester vs Arsenal

 

লেস্টার বনাম আর্সেনাল
ইংলিশ প্রিমিয়ার লিগ
তারিখ: 25 ফেব্রুয়ারি 2023, শনিবার
15:00 UK / 16:00 CET-এ কিক-অফ
ভেন্যু: কিং পাওয়ার স্টেডিয়াম (লিসেস্টার)।

বার্মিংহামের অ্যাস্টন ভিলার বিপক্ষে ২-৪ ব্যবধানে জয় উদযাপন করার জন্য আর্সেনাল গত শনিবার ভিলা পার্কে খুব কঠিন সফরে বেঁচে থাকার উপায় খুঁজে পেয়েছিল।

জর্গিনহোর স্ট্রাইক থেকে ক্রসবারে নামার পর বলটি এমিলিয়ানো মার্টিনেজের পিঠে লেগে জালে লেগে যাওয়ায় গানাররা শেষ পর্যন্ত ভাগ্যবান।

তা সত্ত্বেও, এমিরেটস স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটির বিপক্ষে সিজন ডার্বিতে অপ্রীতিকর পরাজয়ের মাত্র তিন দিন পর, একটি অনুপ্রেরণাদায়ক প্রতিপক্ষের বিরুদ্ধে খুব কঠিন খেলায় তারা স্থিতিস্থাপকতার জন্য আমাদের মিকেল আর্টেটা এবং তার লোকদের প্রশংসা করতে হবে।

আর্সেনালের জন্য জিনিসগুলিকে আরও ভাল করার জন্য, সিটিজেনরা দ্য সিটি গ্রাউন্ডে পিছলে যায়, গত সপ্তাহান্তে নটিংহাম ফরেস্টের পছন্দের বিরুদ্ধে শুধুমাত্র 1-1 ব্যবধানে খেলেছিল।

গানাররা এখন স্ট্যান্ডিংয়ের শীর্ষে থাকা ম্যান সিটির থেকে দুই পয়েন্ট দূরে এবং তারা কিং পাওয়ার স্টেডিয়ামে শনিবার বিকেলে লেস্টারের বিরুদ্ধে আরেকটি কঠিন রাস্তার সংঘর্ষের ফলে গত সপ্তাহান্তের জয়ের ব্যাক আপ করতে চাইবে।

ছয় দিন আগে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৩-০ ব্যবধানে কঠিন পরাজয়ের মাধ্যমে ফক্সেস প্রতিযোগিতা জুড়ে টানা তিনটি জয়ের দৌড় শেষ করেছে।

যাইহোক, ব্রেন্ডন রজার্সের পুরুষরা এখনও আগের তিনটি প্রিমিয়ার লিগের দুটি খেলায় চারটি গোল করেছে এবং তারা ইন-ফর্ম আক্রমণাত্মক লাইন শনিবার গানারদের প্রতিরক্ষায় সমস্যা সৃষ্টি করতে পারে।

লিসেস্টার বনাম আর্সেনাল হেড টু হেড
লেস্টারের বিপক্ষে টানা চারটি জয়ের কারণে আর্সেনাল এটিতে যাবে।
গানাররা এমিরেটস স্টেডিয়ামে গত বছরের আগস্টে চারটি সহ এই চারটি জয়ের প্রতিটিতে কমপক্ষে দুটি গোল করে।
H2H রেকর্ডে আধিপত্য থাকা সত্ত্বেও, কিং পাওয়ার স্টেডিয়ামে আগের 55টি সফরে আর্সেনাল মাত্র 19টি জয় অর্জন করতে পেরেছে।


লেস্টার বনাম আর্সেনাল ভবিষ্যদ্বাণী
এই ম্যাচে অবশ্যই গোল আছে। লিসেস্টার শেষ তিনটি লিগ গেমের মধ্যে দুটিতে চারটি গোল করেছে, আর আর্সেনাল ভিলা পার্কে 2-4 জয়ের পিছনে এটিতে যাবে।

2.5 এর বেশি গোল FT এবং উভয় দলই স্কোর করার জন্য আমাদের প্রধান বাজির বিকল্প হল এখানে 2.05 অডডে, যখন আমরা ইন-ফর্ম জেমস ম্যাডিসনের জন্য অফার করা 5.50 অডডের মানকেও তাড়া করব স্বাগতিকদের জন্য যেকোনো সময় স্কোর করার জন্য।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই