Breaking News

England – FA Cup :: Sunderland vs Fulham

 


সান্ডারল্যান্ড বনাম ফুলহ্যাম 

 বুধবার, 8 ফেব্রুয়ারি 2023 

 ইংলিশ FA কাপ।


ফুলহ্যাম বর্তমানে ইংলিশ শীর্ষ ফ্লাইটে ইউরোপীয় স্থানের জন্য দৌড়ে রয়েছে এবং এই চলতি মৌসুম জুড়েই চিত্তাকর্ষক।


এদিকে, সান্ডারল্যান্ড দ্বিতীয় বিভাগের অংশ, এবং ধারাবাহিকতা এবং ফর্মের জন্য বেশ কিছুটা সংগ্রাম করছে। প্রকৃতপক্ষে, তারা আগস্ট থেকে সব প্রতিযোগিতায় ঘরের মাঠে মাত্র চারবার জিততে পেরেছে।


সান্ডারল্যান্ড বনাম ফুলহ্যাম হেড টু হেড পরিসংখ্যান

দুজনের মধ্যে সর্বশেষ সংঘর্ষ এফএ কাপে 1-1 ড্রয়ে শেষ হয়েছিল, যা আমাদের এই রিপ্লেতে নিয়ে গিয়েছিল। এটা উল্লেখ করা দরকার যে ফুলহ্যাম সাম্প্রতিক বছরগুলিতে ভাল দল হয়েছে, কিন্তু গত দুই দশক ধরে, সান্ডারল্যান্ডের h2h সংঘর্ষে আরও ভাল রেকর্ড রয়েছে।


উল্লেখ্য, 2002 সাল থেকে স্বাগতিকরা এই ভেন্যুতে মাত্র দুবার হেরেছে, যখন এই মাঠে সর্বশেষ মিটিংটি হোম দলের জন্য 1-0 ব্যবধানে জয়ে শেষ হয়েছিল।


সান্ডারল্যান্ড বনাম ফুলহ্যামের মধ্যে কে জিতবে?

ফুলহ্যাম এমন একটি দল যা ইউরোপীয় টিকিটের দৌড়ে রয়েছে এবং সাম্প্রতিক বছরগুলিতে তাদের h2h রেকর্ডও রয়েছে।


তার উপরে, সান্ডারল্যান্ড এই মৌসুমে ঘরের মাঠে সব প্রতিযোগিতায় মাত্র পাঁচটি জয়ের রেকর্ড করতে পেরেছে, এবং তাছাড়া তারা এমন একটি দল যারা চ্যাম্পিয়নশিপে উন্নীত হয়েছিল, শুধুমাত্র গত মৌসুমের শেষে।


দেখা যাচ্ছে যে এই বুধবার স্টেডিয়াম অফ লাইট-এ ফুলহ্যাম এগিয়ে আছে।


ম্যাচে কত গোল হবে?

গত দশ h2h সংঘর্ষের মধ্যে ছয়টিতে তিনটি বা তার বেশি গোল ছিল, যখন সান্ডারল্যান্ডের কাছে গত দুই মাসে তাদের নামের একটি একক ক্লিন শীট রয়েছে।


চলমান, ফুলহ্যামের আগের এগারো রোড ট্রিপের মধ্যে সাতটিরও তিনটি বা তার বেশি গোল রয়েছে।


যেহেতু এই দুটি দলই এফএ কাপের পরবর্তী রাউন্ডে একটি জায়গার জন্য লড়াই করবে, তাই বিপুল সংখ্যক গোলের সম্ভাবনা অনেক বেশি।


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

প্রথম লেগ 1-1 ড্রতে শেষ হয়েছিল, এবং এই ভেন্যুতে, গত তিন মাসে শুধুমাত্র একবারই সান্ডারল্যান্ড জালের পিছনে খুঁজে পেতে ব্যর্থ হয়েছে।


তাছাড়া, আগের দশটি h2h এনকাউন্টারের মধ্যে সাতটিতে উভয় দলের গোল ছিল। ফুলহ্যাম এখানে প্রান্ত থাকা সত্ত্বেও, পিচের উভয় দিক থেকে গোল আসবে বলে আশা করা হচ্ছে।


সান্ডারল্যান্ড বনাম ফুলহাম ভবিষ্যদ্বাণী

ফুলহ্যাম ইউরোপের জন্য যোগ্যতা অর্জনের লাইনে রয়েছে এবং এই মৌসুমে পিএল-এর সেরা দলগুলির মধ্যে একটি। এদিকে, সান্ডারল্যান্ড দ্বিতীয় বিভাগের অংশ, এবং তাদের সাম্প্রতিক h2h রেকর্ড দিনের জন্য তারা প্রতিপক্ষের চেয়ে নিকৃষ্ট।


ফুলহ্যামের অভিজ্ঞতা এবং গতি তাদের এই বুধবার কাজটি সম্পূর্ণ করতে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে। সম্ভবত, তাদের উপর একটি 1.83 বিজোড় ফিক্সচার জেতা খুব প্রতিশ্রুতিশীল দেখায়।


যাইহোক, তাদের রক্ষণ ইদানীং দর্শনীয় ছিল না, এবং প্রথম লেগ 1-1 ড্রতে শেষ হয়েছিল তারা বাড়িতে। তাছাড়া গত চার মাসে মাত্র একবার ঘরের মাঠে গোল করতে ব্যর্থ হয়েছে সান্ডারল্যান্ড।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই