Breaking News

BPL2023: Comilla Victorians vs Dhaka Dominators, 17th Match

 


কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডমিনেটরস, ১৭তম ম্যাচ

সিরিজ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, চট্টগ্রাম

তারিখ ও সময়: জানুয়ারী 19, 02:00 PM স্থানীয়


বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে 2023 বাংলাদেশ প্রিমিয়ার লিগের 17 তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ঢাকা ডমিনেটরদের মুখোমুখি হয়। ভিক্টোরিয়ানরা তাদের প্রথম তিনটি ম্যাচে হেরেছে কিন্তু তারপর থেকে তারা শেষ দুটিতে জিতেছে। ডমিনেটররা প্রথম ম্যাচে জিতেছে কিন্তু পরের তিনটিতে হেরেছে। আমরা এই গেমের পূর্বরূপ হিসাবে পড়ুন। চট্টগ্রামে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সাড়ে ১৩টায়।


ভিক্টোরিয়ান্সরা শেষ দুই ম্যাচে ছয় উইকেট ও পাঁচ উইকেটে জিতেছে। এটি একটি চিত্তাকর্ষক পরিবর্তন হয়েছে এবং দল এখন আত্মবিশ্বাসে পূর্ণ।


এটি এখন পর্যন্ত ঢাকা ডমিনেটরদের জন্য একটি হতাশাজনক অভিযান ছিল এবং তারা 3 ম্যাচে খুলনা টাইগারদের বিপক্ষে জয় পেয়েছে এখন অনেক আগেই দেখা যাচ্ছে। এই ম্যাচে এগিয়ে যাওয়ার জন্য তাদের দরকার বড় খেলোয়াড়।


কুমিল্লা ভিক্টোরিয়ান্স ভবিষ্যদ্বাণী করেছে-১১

লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ রিজওয়ান, ইমরুল কায়েস (অধিনায়ক), জনসন চার্লস, খুশদিল শাহ, জাকের আলী, মোসাদ্দেক হোসেন, আবু হিদার, তানভীর ইসলাম, হাসান আলী, মুকিদুল ইসলাম


ঢাকা ডমিনেটরদের পূর্বাভাস - 11

উসমান গনি, সৌম্য সরকার, দিলশান মুনাবিরা, রবিন দাস, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), নাসির হোসেন (অধিনায়ক), আরিফুল হক, তাসকিন আহমেদ, আরাফাত সানি, আল-আমিন হোসেন, সালমান ইরশাদ


শেষ পাঁচ ম্যাচে সিভি বনাম ডিএইচডিএম টিম ফর্ম

সিভি: ডব্লিউ ডব্লিউ এল এল এলডিএইচ

ডিএম: এল এল এল ডব্লিউ এল


কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডমিনেটর ভবিষ্যতবাণী

ভিক্টোরিয়ান্সরা কিছু জয়ের গতি একত্রে টানতে শুরু করেছে এবং এই ম্যাচে টানা তৃতীয় জয়ের সাথে লিগের উপরের স্থানে যেতে পারে। দলে মোহাম্মদ রিজওয়ানের মতো একজন খেলোয়াড়ের সাথে, কিন্তু এখনও সর্বোচ্চ পারফরম্যান্স দিতে পারেনি, আমরা আশা করি তাদের উন্নতি অব্যাহত থাকবে। সাম্প্রতিক খেলাগুলোতে ঢাকা ডমিনেটররা খুবই খারাপ এবং আমরা আশা করছি তারা এই ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারবে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

                                                                     Promo code: BDX2

কোন মন্তব্য নেই