Breaking News

নাপোলি (Napoli) বনাম সালজবার্গ(Salzburg) : উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগ




৫ নভেম্বর উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় নাপোলি (Napoli) বনাম সালজবার্গ(Salzburg) পরস্পরের মুখোমুখি হবে। নাপোলি (Napoli) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় পেয়েছিল, ৩টি ম্যাচে ড্র এবং ১টি ম্যাচে পরাজিত হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে রোমা-দের বিপক্ষে ২-১ গোলে পরাজিত হয়েছিল। অপরদিকে সালজবার্গ(Salzburg) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র এবং ১টি ম্যাচে পরাজিত হয়েছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা Mattersburg-দের বিপক্ষে 0-3 গোলে জয় পেয়েছিল। এ খেলায় সালজবার্গ(Salzburg) -র বিপক্ষে নাপোলি (Napoli) -র জেতার সম্ভাবনা বেশি ।
নাপোলি (Napoli) বনাম সালজবার্গ(Salzburg) – র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার


সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী



উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় নাপোলি (Napoli) বনাম সালজবার্গ(Salzburg) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই