Breaking News

লিভারপুল (Liverpool) বনাম অস্টন ভিলা (Aston Villa): ইংলিশ প্রিমিয়ার লীগ


২রা নভেম্বর ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় লিভারপুল (Liverpool) ও অস্টন ভিলা (Aston Villa) পরস্পরের মুখোমুখি হবে। লিভারপুল (Liverpool) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় পেয়েছিল ও ২টি ম্যাচে ড্র  করেছে । তাদের সর্বশেষ ম্যাচে আর্সেনালদের বিপক্ষে ৫-৫ গোলে ড্র করেছিল। অপরদিকে অস্টন ভিলা (Aston Villa) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র করেছে আর ১টি ম্যাচে হেরেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা W. Wanderers-দের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছিল। লিভারপুল (Liverpool) ও অস্টন ভিলা (Aston Villa) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচের মধ্যে লিভারপুল (Liverpool) ৩টি ম্যাচে জয় পেয়েছে এবং ১টি ম্যাচে ড্র করেছে, অস্টন ভিলা (Aston Villa) ২টি ম্যাচে জয় পেয়েচিল । এ খেলায় অস্টন ভিলা (Aston Villa)-র বিপক্ষে লিভারপুল (Liverpool)-র জেতার সম্ভাবনা বেশি ।
লিভারপুল (Liverpool) ও অস্টন ভিলা (Aston Villa)– র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার


সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী



ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় লিভারপুল (Liverpool) ও অস্টন ভিলা (Aston Villa)মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই