Breaking News

Levante (লেভান্তে) বনাম Mallorca (মায়োর্কা)



২২ নভেম্বর লা লিগার খেলায় Levante (লেভান্তে) ও Mallorca (মায়োর্কা) পরস্পরের মুখোমুখি হবে। Levante (লেভান্তে)  তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় পেয়েছিল, ৩টি ম্যাচে হেরেছে আর ১টি ম্যাচে ড্র করেছে। তাদের সর্বশেষ ম্যাচে A. Bilbao-দের বিপক্ষে 2-1 গোলে পরাজিত হয়েছিল। অপরদিকে Mallorca (মায়োর্কা)  তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টিতে জয় পেয়েছিল, ২টি ম্যাচে পরাজিত হয়েছে আর ১টি ম্যাচে ড্র করেছিল । এছাড়া তাদের শেষ ম্যাচে তারা Villareal-দের বিপক্ষে 3-1 গোলে জয় করেছিল। Levante (লেভান্তে) বনাম Mallorca (মায়োর্কা) পরস্পরের বিপক্ষে  ম্যাচে Levante (লেভান্তে) ৪টি ম্যাচে জয় আর  Mallorca (মায়োর্কা) - সাথে ২টি ম্যাচে ড্র করে ।  খেলায়  Mallorca (মায়োর্কা)-র বিপক্ষে Levante (লেভান্তে) -র জেতার সম্ভাবনা বেশি ।

Levante (লেভান্তে) বনাম Mallorca (মায়োর্কা)র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার



সম্ভাব্য লাইনআপস




                                                     পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ



                                                              খেলার ভবিষ্যদ্বাণী





 Levante (লেভান্তে) বনাম Mallorca (মায়োর্কা) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন: https://bit.ly/2KUHOq2
  রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)। bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।


কোন মন্তব্য নেই