Breaking News

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান: ১ম টেস্ট ম্যাচ





২১ নভেম্বর ব্রিজবেনের গাব্বা স্টেডিয়ামে প্রথম টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়া ও পাকিস্তান পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/33Zq7gh। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • অস্ট্রেলিয়া  এ পর্যন্ত ৮২৫টি টেস্ট ম্যাচ খেলেছে, সেখানে ৩৮৮টি ম্যাচ জিতেছে, ২২৪টি ম্যাচ হেরেছে আর ২১১টি ম্যাচে ড্র, ২ ম্যাচ টাই করেছে। পাকিস্তান মোট ৪২৩টি ম্যাচ খেলেছে, সেখানে ১৩৬টি ম্যাচ জিতেছে, ১২৮টি ম্যাচ হেরেছে আর ১৫৯টি ম্যাচে ড্র করেছে।
  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬৪ টি টেস্টে ম্যাচ খেলেছেপাকিস্তান ১৫টি ম্যাচ আর অস্ট্রেলিয়া ৩১টি ম্যাচ জিতেছেআর ১৮টি ম্যাচ ড্র হয়েছিল।
  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৩টি একদিনের ম্যাচ খেলেছেপাকিস্তান ৮৩টি ম্যাচে জয় পেয়েছেআর অস্ট্রেলিয়া ২০টি ম্যাচে জয় পেয়েছে। ১টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান ২০টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেপাকিস্তান ১২টি ম্যাচে জয় পেয়েছে আর অস্ট্রেলিয়া ৮টি ম্যাচে জয় পেয়েছে।
  • বর্তমান পারফরমেন্সর দিক থেকে অস্ট্রেলিয়া পাকিস্তানের চেয়ে এগিয়ে আছেএবং পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়া  জয়ের সম্ভাবনা বেশি।


অস্ট্রেলিয়া স্কোয়াডসডেভিড ওয়ার্নার, জো বার্নস, মার্নাস লাবুসচাগন, স্টিভেন স্মিথ, ট্র্যাভিস হেড, ম্যাথু ওয়েড, টিম পেইন (ডাব্লু / সি), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিয়ন, জোশ হ্যাজলউড, ক্যামেরন ব্যানক্রফ্ট, মাইকেল নীসার

পাকিস্তান স্কোয়াডসআজহার আলী (সি), শান মাসউদ, আবিদ আলী, হারিস সোহেল, আসাদ শফিক, বাবর আজম, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (ডাব্লু), ইয়াসির শাহ, নাসিম শাহ, মোহাম্মদ আব্বাস, ইমরান খান, শাহীন আফ্রিদি, কাশীফ ভাট্টি, মুহাম্মদ মুসা , ইমাম-উল-হক


অস্ট্রেলিয়া এবং পাকিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/33Zq7gh আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/33Zq7gh। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি : 1x_59694)। bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই