Breaking News

ভিলাররিয়াল (Villarreal) বনাম ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves): লা লীগা লীগ


২৫শে অক্টোবর লা লীগা লীগ এর খেলায় ভিলাররিয়াল (Villarreal) ও ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) পরস্পরের মুখোমুখি হবে। ভিলাররিয়াল (Villarreal) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র করেছে, আর ২টি ম্যাচে হেরেছে । তাদের সর্বশেষ ম্যাচে Espanyol-র বিপক্ষে ১ গোলে জয় পেয়েছিল। অপরদিকে ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টিতে জয় পেয়েছিল, ৩টি ম্যাচে পরাজিত হয়েছে, আর ১টি ম্যাচে ড্র করেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা C. Vigo বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছিল। খেলায় ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) -র বিপক্ষে ভিলাররিয়াল (Villarreal)-এর জেতার সম্ভাবনা বেশি ।

ভিলাররিয়াল (Villarreal) ও ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) -এর মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার


সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ


খেলার ভবিষ্যদ্বাণী



লা লীগা লীগ এর খেলায় ভিলাররিয়াল (Villarreal) ও ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই