Breaking News

ক্রিস্টাল প্যালেস (Crystal Palace) ও ম্যানচেস্টার সিটি (M. City): ইংলিশ প্রিমিয়ার লীগ



১৯শে অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় ক্রিস্টাল প্যালেস (Crystal Palace) ও ম্যানচেস্টার সিটি (M. City) পরস্পরের মুখোমুখি হবে। ক্রিস্টাল প্যালেস (Crystal Palace) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র করেছে, আর ১টি ম্যাচে পরাজিত হয়েছিল।  তাদের সর্বশেষ ম্যাচে W. Ham- র বিপক্ষে ১-২ গোলে জয় পেয়েছিল। অপরদিকে ম্যানচেস্টার সিটি (M. City) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৫টিতে জয় পেয়েছিল, আর ১টি ম্যাচে পরাজিত হয়েছে । এছাড়া তাদের শেষ ম্যাচে তারা W. Wanderers-দের বিপক্ষে ০-২ গোলে পরাজিত হয়েছিল। এ খেলায় ক্রিস্টাল প্যালেস (Crystal Palace)-র বিপক্ষে ম্যানচেস্টার সিটি (M. City) -র জেতার সম্ভাবনা বেশি ।
ক্রিস্টাল প্যালেস (Crystal Palace) ও ম্যানচেস্টার সিটি (M. City) মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:



ফিকচার



সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ


খেলার ভবিষ্যদ্বাণী


ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় ক্রিস্টাল প্যালেস (Crystal Palace) ও ম্যানচেস্টার সিটি (M. City) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই