Breaking News

চেলসি (Chelsea) বনাম নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United): ইংলিশ প্রিমিয়ার লীগ



১৯শে অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় চেলসি (Chelsea) ও নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United)পরস্পরের মুখোমুখি হবে। চেলসি (Chelsea) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় পেয়েছিল, ২টি ম্যাচে হেরেছে । তাদের সর্বশেষ ম্যাচে সাউদাম্পটন-র বিপক্ষে ১-৪ গোলে জয় পেয়েছিল। অপরদিকে নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ১টিতে জয় পেয়েছিল, ২টি ম্যাচে পরাজিত হয়েছে, আর ৩টি ম্যাচে ড্র করেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা ম্যানচেস্টার ইউনাইটেট বিপক্ষে ১-০ গোলে জয় লাভ করেছিল। খেলায় নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United)-র বিপক্ষে চেলসি (Chelsea)-র জেতার সম্ভাবনা বেশি ।
চেলসি (Chelsea) ও নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United) মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার



সম্ভাব্য লাইনআপস
 


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ



খেলার ভবিষ্যদ্বাণী





ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় চেলসি (Chelsea) ও নিউক্যাসেল ইউনাইটেট (Newcaslte United) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই