Breaking News

আয়ারল্যান্ড বনাম নেদারল্যান্ড : আইসিসি ম্যানস টি -২০ বিশ্বকাপ কোয়ালিফার (সেমি-ফাইনাল-১)







১ নভেম্বর ইউনাইটেড আরব আমিরাতে আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের সেমিফাইনাল-১ খেলায় আয়ারল্যান্ডস ও নেদারল্যান্ডস পরস্পরের মুখোমুখি হতে যাচ্ছে। । দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • আয়ারল্যান্ডস এ পর্যন্ত ১৫৩টি একদিনের আর্ন্তজাতিক ম্যাচ খেলেছে, তার মধ্যে ৬৭টি তে জিতেছে আর ৭৫টিতে হেরেছে, ৩টি ম্যাচে ড্র আর ৮টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি। নেদারল্যান্ডস মোট ৮০টি একদিনের ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ৩১টিতে জয় পেয়েছে আর ৪৫টি ম্যাচে হেরেছে।
  • আয়ারল্যান্ডস মোট ৯০টি টি২০ ম্যাচ খেলেছে, তার মধ্যে ৩৯টি তে জিতেছে, ৪৪টিতে হেরেছে। নেদারল্যান্ডস মোট ৭৩টি টি২০ ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ৩১টিতে ম্যাচে জয় পেয়েছে আর ৩১টি ম্যাচে হেরেছে, আর ১টি ম্যাচে ড্র করেছে আর ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • আয়ারল্যান্ডস নেদারল্যান্ডসের বিপক্ষে ১১টি টি২০ ম্যাচ খেলেছে। আয়ারল্যান্ডস ৪টি ম্যাচে জয় পেয়েছে, নেদারল্যান্ডস ৬টি ম্যাচে জয় পেয়েছে, ১টি ম্যাচে কোন ফলাফল হয় নি
  • আয়ারল্যান্ডস নেদারল্যান্ডসের বিপক্ষে ১০টি একদিনের আর্ন্তজাতিক ম্যাচ খেলেছে। আয়ারল্যান্ডস ৭টি ম্যাচে জয় পেয়েছে, নেদারল্যান্ডস ১টি ম্যাচে জয় পেয়েছে, ১টি ম্যাচে ড্র হয়েছে আর ১টি ম্যাচে কোন ফলাফল হয় নি
আয়ারল্যান্ডস স্কোয়াডস : শেম নাগোচে (C), শচীন ভূদিয়া, এমানুয়েল বুন্দি, আমান গান্ধী, ধীরেন গন্ডারিয়া, ইরফান করিম, পুষ্পক কেরাই, জসরাজ কুণ্ডি, আলেক্স ওবন্দা, কলিন্স ওবুয়া, নেলসন ওধিয়াম্বো, লুকাস ওলুচ, এলিয়াহ ওটিয়ানো, রেকপ প্যাটেল এবং রুশব।
নেদারল্যান্ডস স্কোয়াডস : পিটার বোরেন, আহসান মালিক, ওয়েসলি ব্যারেসি, মুদাসার বুখারি, বেন কুপার, টম কুপার, ভিভিয়ান কিংমা, স্টিফান মাইবার্গ, ম্যাক্স ওডড, মাইকেল রিপন, পিটার সেলার, লোগান ভ্যান বেক, টিম ভ্যান ডার গুগটেন, রেলফ ভ্যান ডার মেরভে, পল ভ্যান মেকেরেন, সিকান্দার জুলফিকার ।

আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের খেলায় আয়ারল্যান্ডস ও নেদারল্যান্ডস মধ্যকার টেস্ট খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন আর রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোড: 1x_59694Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই