Breaking News

পাপুয়া নিউ গিনি বনাম নামিবিয়া : আইসিসি ম্যানস টি -২০ বিশ্বকাপ কোয়ালিফার (সেমি-ফাইনাল-২)


১ নভেম্বর ইউনাইটেড আরব আমিরাতে আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের সেমিফাইনাল-২ খেলায় পাপুয়া নিউ গিনি ও নামিবিয়া পরস্পরের মুখোমুখি হতে যাচ্ছে। । দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • পাপুয়া নিউ গিনি এ পর্যন্ত ২৭টি একদিনের আর্ন্তজাতিক ম্যাচ খেলেছে, তার মধ্যে ৭টি তে জিতেছে আর ২০টিতে হেরেছে। নামিবিয়া মোট ১১টি একদিনের ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ৪টিতে জয় পেয়েছে আর ৭টি ম্যাচে হেরেছে।
  • পাপুয়া নিউ গিনি মোট ২৪টি আর্ন্তজাতিক টি২০ ম্যাচ খেলেছে, তার মধ্যে ১৬টি তে জিতেছে, ৭টিতে হেরেছে। নামিবিয়া মোট ১৪টি টি২০ ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ১২টিতে ম্যাচে জয় পেয়েছে আর ২টি ম্যাচে হেরেছে
  • পাপুয়া নিউ গিনি নামিবিয়ার বিপক্ষে মোট ১টি টি২০ ম্যাচ খেলেছে।  সেই খেলায় পাপুয়া নিউ গিনি নামিবিয়ার বিপক্ষে  জয় পেয়েছিল।
  • নামিবিয়ার বিপক্ষে পাপুয়া নিউ গিনি  ২ টি একদিনের আর্ন্তজাতিক ম্যাচ খেলেছে। পাপুয়া নিউ গিনি নামিবিয়া বিপক্ষে ২টি ম্যাচেই  পরাজিত হয়েছে।
পাপুয়া নিউ গিনি স্কোয়াডস : আসাদ ভালা (অধিনায়ক), সিজে আমিনী (সহ-অধিনায়ক), সেসে বাউ, কিপলিং দরিগা, লেগা সায়াকা, নসাইন পোকানা, চাদ সোপার, হিরি হিরি, দামিয়েন রাভু, রিলে হেকুরে, জেবি রেভা, সাইমন আতাই, নরম্যান ভানুয়া, টনি উরা, জেসন কিলা।
নামিবিয়া স্কোয়াডস : জেরহার্ড ইরাসমাস (সি), জ্যান ফ্রাইলিংক (ভি / সি), বার্নার্ড শোল্টজ, হেলাও ইয়া ফ্রান্স, জেজে স্মিট, টেঙ্গেনি লুঙ্গামেনি, জেন গ্রিন, ক্রিস্টি ভিলজোয়েন, স্টিফেন বার্ড, বেন শিকঙ্গো, ক্রেগ উইলিয়ামস, জিভাগো গ্রোনাওয়াল্ড, নিকো দাভেন, কার্ল বার্কেনস্টক এবং জেপি কোটজি।

আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের খেলায় পাপুয়া নিউ গিনি ও নামিবিয়া মধ্যকার টেস্ট খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন আর রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোড: 1x_59694Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই