Breaking News

ওয়েস্ট ইন্ডিজ বনাম আফগানিস্তান: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯


 জুন এমারল্ড হেডিংলিলিডস এ ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ৪২তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ মোট ৮টি ম্যাচ খেলেছেতার মধ্যে টিতে জিতেছে২টিতে ম্যাচে হেরেছেটি ম্যাচে তারা পরাজিত হয়েছেআর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে বৃষ্টির কারণে।
  • অপরদিকে, আফগানিস্তান এ বিশ্বকাপের মোট ৮টি ম্যাচ খেলেছে৮টি ম্যাচে তারা পরাজিত হয়েছে।
  • গত বিশ্বকাপগুলোতে ওয়েস্ট ইন্ডিজ বনাম আফগানিস্তান কখনও মুখোমুখি হয় নি।
  • ওয়েস্ট ইন্ডিজ আফগানিস্তানের সাথে মোট ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেসেখানে আফগানিস্তান ৩টি ম্যাচে জয় পেয়েছে আর ওয়েস্ট ইন্ডিজ ১টি ম্যাচে জয় পেয়েছে২টি ম্যাচে ড্র হয়েছেআর ১টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • ওয়েস্ট ইন্ডিজ আফগানিস্তানের সাথে মোট ৪টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেসেখানে ওয়েস্ট ইন্ডিজ ৩টি ম্যাচেআর ১টি ম্যাচে আফগানিস্তান জয় পেয়েছে।
ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।
ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)
আফগানিস্তান সম্ভাব্য ইলেভেন: মোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাইরহমত শাহ,হাশমাতুল্লাহ শহীদীমো। নবীগুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরানরশিদ খানডলাত জাদরান,মুজিব উর রহমানহামিদ হাসান।
আফগানিস্তান স্কোয়াডসগুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান (ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি (অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার),আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)। Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই