Breaking News

ইন্ডিয়া বনাম আফগানিস্তান: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯


২২ জুন রোজ বোলসাউথাম্পটন এ ইন্ডিয়া ও আফগানিস্তান মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ২৮ তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • আফগানিস্তান ও ভারত উভয়ই এশিয়া কাপে দুটি ওডিআই ম্যাচ খেলেছে। ২০১৪ সালেভারত সহজেই আট উইকেটে ১৬০ রানে পরাজিত করে 
  • ইন্ডিয়া তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছে আর ২টিতে হেরেছেআফগানিস্তান তাদের শেষ ৫টি ম্যাচে সবটিতে পরাজিত হয়েছে।
  • ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারত অদূরদর্শী পারফরমেন্স দেখাচ্ছেঅযৌক্তিক বৃষ্টি হওয়ার কারণে ৪টি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচে জিতেছে।
  • বিশ্বকাপের গত ম্যাচে আফগানিস্তান ১৫০ রানের বড় ব্যবধানে হেরে যায় ইংল্যান্ডের কাছে।
  • ইন্ডিয়া আফগানিস্তানের বিপক্ষে বড় জয় আশা করবে এবং আফগানিস্তানের সাম্প্রতিক ফর্মের মধ্যে কিছুই নেই যা এই ম্যাচটিকে অন্য কিছুতেই শেষ হবে। 
আফগানিস্তান সম্ভাব্য ইলেভেন: মোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমাতুল্লাহ শহীদী, মো। নবী, গুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ডলাত জাদরান, মুজিব উর রহমান, হামিদ হাসান।
আফগানিস্তান স্কোয়াডসগুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান (ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি (অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার), আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)
ভারত সম্ভাব্য ইলেভেনরোহিত শর্মাশিখর ধাওয়ানবিরাট কোহলিকেএল রাহুলএমএস ধোনিহার্ডিক পান্ডারবীন্দ্র জাদেজামোহাম্মদ শামীজাসপ্রিত বুম্রাহাইউজভেন্দ্র চাহালভুবনেশ্বর কুমার।
ভারত স্কোয়াডসরোহিত শর্মা (ব্যাটসম্যান), শিখর ধাওয়ান (ব্যাটসম্যান), ভিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল (ব্যাটসম্যান), এমএস ধোনি (উইকেটরক্ষক), বিজয় শংকর (অলরাউন্ডার), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্ডিক পান্ডিয়া (অলরাউন্ডার), রবীন্দ্র জাদেজা (অলরাউন্ডার), কেদার জাদভ (অলরাউন্ডার), কুলদীপ যাদব (বোলার), মোহাম্মদ শামী (বোলার), জসপ্রিত বুম্রা (বোলার), ভুবনেশ্বর কুমার (বোলার), ইউজভেদর চাহাল বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইন্ডিয়া এবং আফগানিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই