Breaking News

শ্রীলংকা বনাম দক্ষিণ আফ্রিকা: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯



২৮ জুন রিভারসাইড গ্রাউন্ডচেস্টারলেস্ট্রিট এ শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা মধ্যকার ICCওয়ার্ল্ড কাপ ২০১৯ র ৩৫তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই বিশ্বকাপে শ্রীলংকা মোট ৬টি ম্যাচ খেলেছেতার মধ্যে ২টিতে জিতেছে২টিতে ম্যাচে হেরেছে,আর ২টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে বৃষ্টির কারণে।
  • অপরদিকে, দক্ষিণ আফ্রিকা এ বিশ্বকাপের মোট ৭টি ম্যাচ খেলেছে১টি ম্যাচে জিতেছে ৫টিতে ম্যাচে হেরেছেআর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে।
  • গত বিশ্বকাপগুলোতে শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা পরস্পরের বিপক্ষে মোট ৫টি ম্যাচ খেলেছেদক্ষিণ আফ্রিকা ৩টি ম্যাচে জিতেছেআর শ্রীলংকা ১টি ম্যাচে জিতেছে। এছাড়া ১টি ম্যাচ ড্র হয়েছিল।
  • শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা পরস্পরের বিপক্ষে মোট ৭৬টি একদিনের ম্যাচ খেলেছেদক্ষিণ আফ্রিকা জিতেছে ৪৩টিশ্রীলংকা জিতেছে ৩১টি ম্যাচে১টি ম্যাচ ড্র ও ১টি ম্যাচে কোন ফলাফল হয়নি।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১৩টি টি– টুয়েন্টি ম্যাচ খেলেছেদক্ষিণ আফ্রিকা জিতেছে ৭টি,শ্রীলংকা জিতেছে ৫টি ম্যাচে। একটি ম্যাচে ড্র হয়েছে।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ২৯টি টেস্ট ম্যাচ খেলেছেদক্ষিণ আফ্রিকা জিতেছে ১৪টিশ্রীলংকা জিতেছে ৯টি ম্যাচে। একটি ম্যাচে ড্র হয়েছে।
  • এই বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা শ্রীলংকা এর চেয়ে অনেক বেশি শক্তিশালী এবং তাদের জয়ের সম্ভাবনাও বেশি।
দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য ইলেভেন: কুইন্টন ডি কক (ওয়াটসন), হাশিম আমলাফাফ ডু প্লেসিস (সি),র্যাসি ভ্যান ডার ডুসেনজেপি ডুমিনিডেভিড মিলারক্রিস মরিসঅ্যান্ডি ফিলহুকওয়েওকাগিসো রবাদা,বুরান হেন্ড্রিক্সইমরান তাহির
দক্ষিণ আফ্রিকা স্কোয়াডস: ফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান),জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলারডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন বোলার
শ্রীলঙ্কা স্কোয়াডসদিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন(ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার),ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার),জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার
শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্নদীমুথ করুনারত্নকুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিসধনঞ্জয় দে সিলভাঅ্যাঞ্জেলো ম্যাথুজজীবন মেন্ডিস জেফ্রি ওয়ান্ডারসথিসারা পেরেরাইশুর উদানাসুরঙ্গ লাকমললাসিথ মালিঙ্গা।
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯  শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই