Breaking News

বাংলাদেশ বনাম আফগানিস্তান: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯



২৪ জুন রোজ বোলসাউথাম্পট এ বাংলাদেশ ও আফগানিস্তান মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ৩১তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই বিশ্বকাপে বাংলাদেশ মোট ৬টি ম্যাচ খেলেছেতার মধ্যে ২টিতে জিতেছে৩টিতে হেরেছে আর ১টি ম্যাচ পরিত্যক্ত ঘোাষনা করা হয়েছে,
  • অপরদিকে, আফগানিস্তান এ বিশ্বকাপের মোট ৬টি ম্যাচ খেলেছে সবকটি ম্যাচে হেরেছে।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৭টি একদিনের ম্যাচ খেলেছেবাংলাদেশ জিতেছে ৪টি,আফগানিস্তান জিতেছে ৩টি ম্যাচে ।
  • বাংলাদেশ ও আফগানিস্তান পরস্পরের বিপক্ষে মোট ৪টি টি– টুয়েন্টি ম্যাচ খেলেছেআফগানিস্তান জিতেছে ৩টিবাংলাদেশ জিতেছে ৮টি ম্যাচে।
  • এই বিশ্বকাপে বাংলাদেশ ২টি ম্যাচ জিতে আফগানিস্তানের চেয়ে এগিয়ে আছে। এছাড়া বাংলাদেশের আফগানিস্তানের তুলনায় শক্তিশালী বোলিং এবং ব্যাটিং সাইট রয়েছে যা তাদের আফগানিস্তানের বিরুদ্ধে জিততে সাহায্য করবে।
আফগানিস্তান সম্ভাব্য ইলেভেন: মোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাইরহমত শাহ,হাশমাতুল্লাহ শহীদীমো। নবীগুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরানরশিদ খানডলাত জাদরান,মুজিব উর রহমানহামিদ হাসান।
আফগানিস্তান স্কোয়াডসগুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান (ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি (অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার),আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)
বাংলাদেশ সম্ভাব্য ইলেভেনতামিম ইকবালসৌম্য সরকারসাকিব আল হাসানমুশফিকুর রহিম(উইক), মোহাম্মদ মিঠুনমাহমুদুল্লাহমোসাদ্দেক হোসেনমো। সাইফুদ্দিনমেহেদী হাসান মির্যাজ,মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান
বাংলাদেশ স্কোয়াডসতামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার(ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অলরাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান)মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অলরাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার),মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অলরাউন্ডার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ বাংলাদেশ এবং আফগানিস্তান আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই