Breaking News

নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি: ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯



১৯জুন বার্মিংহামের এজবাস্টনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ২৫তম ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড পরস্পরের বিপক্ষে লড়বে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • বিশ্বকাপে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার এ পর্যন্ত ৭ বার মুখোমুখি হয়েছে। নিউজিল্যান্ডের কাছে ৫বার হেরেছে দক্ষিণ আফ্রিকাশেষবার তারা ক্রিকেট বিশ্বকাপ মুখোমুখি হয়েছিল ২০১৫ সালে। যেখানে সেমি ফাইনালে নিউজিল্যান্ড ৪ উইকেটে জিতেছিল।
  • নিউজিল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৫টিতেই জিতেছেঅপরদিকেদক্ষিণ আফ্রিকা তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ১টিতে জিতেছে৩টি ম্যাচে হেরেছে আর একটি তে কোন রেজাল্ট হয় নি।
  • নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা এ পর্যন্ত ৭০ টি একদিনের ম্যাচ খেলেছে। নিউজিল্যান্ড ২৪টি ম্যাচে ও দক্ষিণ আফ্রিকা ৪১টি ম্যাচে জয় পেয়েছে। ৫টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে এ পর্যন্ত ১৫ টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে। নিউজিল্যান্ড ৪টি ম্যাচে জিতেছে ও দক্ষিণ আফ্রিকা ১১টি ম্যাচে জিতেছে।
  • দক্ষিণ আফ্রিকা আরো চাপের মুখে খেলবে কারণ তারা এখন তাদের বাকি চারটি ম্যাচ জিততে চাইবেসেমিফাইনালে খেলার জন্য।
  • সাম্প্রতিক অতীতে ওডিআইতে নিউজিল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার ভাল খেলেছেতাদের বিরুদ্ধে তাদের শেষ ছয় ম্যাচের মধ্যে চারটিতে জিতেছে তারা।
দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য ইলেভেনকুইন্টন ডি কক (ওয়াটসন), হাশিম আমলাফাফ ডু প্লেসিস (সি),র্যাসি ভ্যান ডার ডুসেনজেপি ডুমিনিডেভিড মিলারক্রিস মরিসঅ্যান্ডি ফিলহুকওয়েওকাগিসো রবাদা,বুরান হেন্ড্রিক্সইমরান তাহির
দক্ষিণ আফ্রিকা স্কোয়াডস: ফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান),জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলারডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন বোলার
নিউজিল্যান্ড সম্ভাব্য ইলেভেনমার্টিন গুপটিলকলিন মুনরোকেন উইলিয়ামসন (সি), রস টেলরটম ল্যাথাম (উইকেটরক্ষক), জিমি নিশামকলিন ডি গ্র্যান্ডহোমমিচেল স্যান্টনারম্যাট হেনরিট্রেন্ট বোল্ট,লকি ফার্গুসন।
নিউজিল্যান্ড স্কোয়াডসকেইন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট(বোলার), কলিন ডি গ্র্যান্ডহোম (অলরাউন্ডার), লকি ফার্গুসন (বোলার), মার্টিন গুপটিল (ব্যাটসম্যান),ম্যাট হেনরি (বোলার) , টম ল্যাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো (অলরাউন্ডার), জেমস নিশাম (অলরাউন্ডার), হেনরি নিকোলস (ব্যাটসম্যান), মিচেল সানটনার (অলরাউন্ডার), টিম সাউদি (বোলার), ইশ সোহি (বোলার) , রস টেলর (ব্যাটসম্যান)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই