Breaking News

ওয়েস্ট ইন্ডিজ বনাম সাউথ আফ্রিকা : প্রিভিউ পড়ে আয় করুন

১০ জুন রোজ বোলসাউথাম্পটনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১৫তম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ও সাউথ আফ্রিকা পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • ওয়েস্ট ইন্ডিজ ও সাউথ আফ্রিকা এ পর্যন্ত ৬১টি ম্যাচ খেলেছেসেখানে ওয়েস্ট ইন্ডিজ ১৫টিআর সাউথ আফ্রিকা ৪৪টি ম্যাচ জিতেছে। ১টি খেলায় ম্যাচ ড্র হয় আর ১টি খেলায় কোন ফলাফল হয় নি।
  • উভয় দলই তাদের শেষ ৫টি খেলায় ২টি করে ম্যাচ জিতেছে আর বাকি ৩টি ম্যাচে হেরেছে।
  • এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়েছিলআর দক্ষিণ আফ্রিকা ইতোমধ্যে ২টি ম্যাচে বাংলাদেশ ও ভারতের কাছে পরাজিত হয়েছে।
  • দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের দুটি ম্যাচে জয় পেয়েছে ড্যারেন ব্রাভো সাম্প্রতিকতম সেঞ্চুরিতে 100 রানের জয়ের লক্ষ্যে শতক হাঁকিয়ে ওয়েস্ট ইন্ডিজ ২৫৫ রানের জবাবে দক্ষিণ আফ্রিকা ১৮৫ রান করে ।
  • দক্ষিণ আফ্রিকা এই বিশ্বকাপে খারাপ পারফরমেন্স দিয়ে খেলা শুরু করেছেকিন্তু কোন প্রশ্নে নেই যে তারা আরও ভালো করতে সক্ষমএবং এই খেলাটি তাদের প্রমাণ করার এবং ট্র্যাকে ফিরে যাওয়ার একটি সুযোগ।
ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।

দক্ষিণ আফ্রিকা স্কোয়াডসফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান),জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলারডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন বোলার)

দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য ইলেভেনকুইন্টন ডি কক (ওয়াটসন), হাশিম আমলাফাফ ডু প্লেসিস (সি),র্যাসি ভ্যান ডার ডুসেনজেপি ডুমিনিডেভিড মিলারক্রিস মরিসঅ্যান্ডি ফিলহুকওয়েওকাগিসো রবাদা,বুরান হেন্ড্রিক্সইমরান তাহির

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজ এবং সাউথ আফ্রিকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই