Breaking News

অস্ট্রেলিয়া বনাম ভারত: প্রিভিউ পড়ে আয় করুন

৯জুন ওভাল কেনিংটন ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১৪তম ম্যাচে অস্ট্রেলিয়া এবং ভারত পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • অস্ট্রেলিয়া ও ভারত এ পর্যন্ত ১৩৬টি ম্যাচ খেলেছেসেখানে অস্ট্রেলিয়া ৭৭টি ম্যাচ আর ভারত ৪৯টি ম্যাচ জিতেছেআর ১০টি ম্যাচে কোন ফলা ফল হয় নি।
  • ভারত তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টিতে জিতেছে আর ৩টিতে হেরেছেঅপরদিকে অস্ট্রেলিয়া তাদের শেষ ৫টি ম্যাচের সবটিতেই জয় তুলে নিয়েছে।
  • এই বিশ্বকাপে ভারত তাদের প্রথম ম্যাচে সাউথ আফ্রিকাকে পরাজিত করেছেআর অস্ট্রেলিয়া প্রথম ম্যাচে ওয়েষ্ট উন্ডিইজ এর সাথে খেলে জয় তুলে নেয়।
  • ভারত ও অস্ট্রেলিয়ায় সম্প্রতি সময়ে বেশ কয়েকবার ম্যাচ খেলেছেইতোমধ্যেই এই দুই সিরিজে আটটি ওডিআই খেলেছে তারা। প্রথম ও তৃতীয় ম্যাচে ধোনির দুর্দান্ত সময়ে অর্ধসেঞ্চুরি ভারতকে পিছিয়ে থেকে সিরিজ ২১ জিতেছে।
  • অস্ট্রেলিয়ায় শেষবারের মতো তারা সিরিজ পরাজয়ের শিকার হলেও ভারত ওয়ানডে ক্রিকেটে শীর্ষ বোলার এবং শীর্ষ দুই ব্যাটসম্যান আছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে কোহলি নিয়মিত ভালো করছে হয়তো ভারত বিজয় দাবি করতে পারে।
অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেনঅ্যারন ফিঞ্চডেভিড ওয়ার্নারউসমান খাজাস্টিভ স্মিথগ্লেন ম্যাক্সওয়েলমার্কাস স্টোয়েনসঅ্যালেক্স ক্যারিনাথান কোল্টারনাইলপ্যাট কামিন্সমিচেল স্টার্ক,অ্যাডাম জম্পা।
অস্ট্রেলিয়া স্কোয়াডসঅ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা(ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স(বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার
ভারত সম্ভাব্য ইলেভেনরোহিত শর্মাশিখর ধাওয়ানবিরাট কোহলিকেএল রাহুলএমএস ধোনি,হার্ডিক পান্ডারবীন্দ্র জাদেজামোহাম্মদ শামীজাসপ্রিত বুম্রাহাইউজভেন্দ্র চাহালভুবনেশ্বর কুমার।
ভারত স্কোয়াডসরোহিত শর্মা (ব্যাটসম্যান), শিখর ধাওয়ান (ব্যাটসম্যান), ভিরাট কোহলি (অধিনায়ক),লোকেশ রাহুল (ব্যাটসম্যান), এমএস ধোনি (উইকেটরক্ষক), বিজয় শংকর (অলরাউন্ডার), দিনেশ কার্তিক(উইকেটরক্ষক), হার্ডিক পান্ডিয়া (অলরাউন্ডার), রবীন্দ্র জাদেজা (অলরাউন্ডার), কেদার জাদভ (অলরাউন্ডার), কুলদীপ যাদব (বোলার), মোহাম্মদ শামী (বোলার), জসপ্রিত বুম্রা (বোলার), ভুবনেশ্বর কুমার(বোলার), ইউজভেদর চাহাল বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া এবং ভারত মধ্যকার খেলায় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই