Breaking News

বাংলাদেশ বনাম ইংল্যান্ড : কে জিতবে?


৮জুন কার্ডিফের সোফিয়া গার্ডেনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১২তম ম্যাচে বাংলাদেশ ও ইংল্যান্ড পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • বাংলাদেশ ও ইংল্যান্ড পরস্পরের বিপক্ষে এ পর্যন্ত ২০টি ম্যাচে খেলেছে। সেখানে বাংলাদেশ ৪টি ম্যাচ জিতেছেআর ইংল্যান্ড ১৬টি ম্যাচে জয় লাভ করেছে।
  • উভয় দলেই তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় তুলেছে আর একটি ১টি করে ম্যাচে হেরেছে।
  • বাংলাদেশে এই ওয়ার্ল্ড কাপে প্রথম ম্যাচ জয় তুলে নিয়েছেযদিও তারা নিউজিল্যান্ডের সাথে পরাজিত হয়েছিল। অপরদিকেইংল্যান্ড প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৪ রানে আর ২য় ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১৪ রানে জয় লাভ করে।
  • গত দুই ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ হারিয়েছে ইংল্যান্ডকে কিন্তু ইংল্যান্ড তাদের টাইগারদের বিরুদ্ধে ১৮ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচের মধ্যে ১৬ টিতে জিতেছে।
বাংলাদেশ সম্ভাব্য ইলেভেনতামিম ইকবালসৌম্য সরকারসাকিব আল হাসানমুশফিকুর রহিম(উইক), মোহাম্মদ মিঠুনমাহমুদুল্লাহমোসাদ্দেক হোসেনমো। সাইফুদ্দিনমেহেদী হাসান মির্যাজ,মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান
বাংলাদেশ স্কোয়াডসতামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার(ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অলরাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান)মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অলরাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার),মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অলরাউন্ডার)
ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেনজেসন রায়জনি বেয়ারস্টোজো রুটইয়ন মরগান (সি), বেন স্টোকস,জোস বাটলার (উইক), মঈন আলীক্রিস ওয়াকসলিয়াম প্লুনকেটআদিল রশিদজোফরা আর্মার।
ইংল্যান্ড স্কোয়াডসইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ বাংলাদেশ এবং ইংল্যান্ড মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই