Breaking News

নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান : কে জিতবে?


৮ জুন কুপার অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডটুনটনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ১৩তম ম্যাচেনিউজিল্যান্ড ও আফগানিস্তান পরস্পরের বিপক্ষে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • গতবিশ্বকাপ ২০১৫ সালে আফগানিস্তান একবার নিউজিল্যান্ড সাথে একটি ম্যাচ খেলেছিলসেখানে নিউজিল্যান্ড জয় তুলে নিয়েছে।
  • নিউজিল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৫টিতেই জয় তুলে নিয়েছেআর আফগানিস্তান শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় তুলেছে।
  • 0১৯ সালের বিশ্বকাপে নিউজিল্যান্ড নিখুঁতভাবে শুরু করেছে এবং যখন কঠিন পরীক্ষা এগিয়ে আসছে,আফগানিস্তানের ফর্ম তাদের পরামর্শ দেয় যে তারা তাদের সাথে সহজে জিততে পারবে না। নিউজিল্যান্ড তাদের তিনটি ম্যাচে জয়ের সম্ভবনা ধেখতে পারছে।
নিউজিল্যান্ড সম্ভাব্য ইলেভেনমার্টিন গুপটিলকলিন মুনরোকেন উইলিয়ামসন (সি), রস টেলরটম ল্যাথাম (উইকেটরক্ষক), জিমি নিশামকলিন ডি গ্র্যান্ডহোমমিচেল স্যান্টনারম্যাট হেনরিট্রেন্ট বোল্ট,লকি ফার্গুসন।
নিউজিল্যান্ড স্কোয়াডস: কেইন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট(বোলার), কলিন ডি গ্র্যান্ডহোম (অলরাউন্ডার), লকি ফার্গুসন (বোলার), মার্টিন গুপটিল (ব্যাটসম্যান),ম্যাট হেনরি (বোলার) , টম ল্যাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো (অলরাউন্ডার), জেমস নিশাম (অলরাউন্ডার), হেনরি নিকোলস (ব্যাটসম্যান), মিচেল সানটনার (অলরাউন্ডার), টিম সাউদি (বোলার), ইশ সোহি (বোলার) , রস টেলর (ব্যাটসম্যান)
আফগানিস্তান স্কোয়াডঃ গুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান(ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি(অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার), আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)
আফগানিস্তান সম্ভাব্য ইলেভেনহযরতউল্লাহ জাজাইনূর আলী জাদরানআসগর আফগানরহমত শাহহাশমতুল্লাহ শহীদীগুলবদীন নাঈবমোহাম্মদ নবীনাজিবুল্লাহ জাদরানরশিদ খানদালাত জাদরান,হামিদ হাসান।
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ নিউজিল্যান্ড এবং আফগানিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই