Breaking News

কে জিতবে পারে(?): দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান


১৫জুন কার্ডিফের সোফিয়া গার্ডেনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯– র ২১তম ম্যাচে আফ্রিকা বনাম আফগানিস্তান খেলা অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তান একে অপরের বিরুদ্ধে ওডিআই খেলেনি। প্রথমবারের মতো এই দুই দেশ মুখোমুখি হবে ৫০ওভারের ফর্ম্যাটে।
  • দক্ষিণ আফ্রিকা তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ১ টি ম্যাচে মাত্র জয় পেয়েছে১টি ড্র হয়েছে আর ৩টি ম্যাচে হেরেছে।
  • আফগানিস্তান তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ১ টি ম্যাচে মাত্র জয় পেয়েছেবাকি সবটি ম্যাচে হেরেছে।
  • আফগানিস্তানের তুলনায় দক্ষিণ আফ্রিকার ব্যাটিং ও বোলিং বিভাগে অনেক বেশি শক্তি রয়েছে।
  • আফগানিস্তানের কয়েকটি ভালো মানের বোলার রয়েছে তবে তাদের ব্যাটসম্যানরা এই অবস্থানে রান করার জন্য কঠিন বলে মনে করছেন।
  • দক্ষিণ আফ্রিকার সোফিয়া গার্ডেনে এখন পর্যন্ত তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ জয় পেয়েছে।
দক্ষিণ আফ্রিকা সম্ভাব্য ইলেভেনকুইন্টন ডি কক (ওয়াটসন), হাশিম আমলাফাফ ডু প্লেসিস (সি),র্যাসি ভ্যান ডার ডুসেনজেপি ডুমিনিডেভিড মিলারক্রিস মরিসঅ্যান্ডি ফিলহুকওয়েওকাগিসো রবাদা,বুরান হেন্ড্রিক্সইমরান তাহির
দক্ষিণ আফ্রিকা স্কোয়াডস: ফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান),জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলারডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন বোলার)
আফগানিস্তানমোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাইরহমত শাহহাশমাতুল্লাহ শহীদী,মো। নবীগুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরানরশিদ খানডলাত জাদরানমুজিব উর রহমান,হামিদ হাসান।
আফগানিস্তান স্কোয়াডঃ গুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান(ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি(অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার), আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ দক্ষিণ আফ্রিকা এবং আফগানিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই