Breaking News

প্রিভিউ পড়ে সহজে আয় করি: কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স







২৮ এপিল কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে আইপিএলের ৪৭তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স তার প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স পরস্পরের মুখোমুখি হবে। দুই দলের বর্তমান অবস্থান সম্পর্কে জানুন এখানে –
  • কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স এ পর্যন্ত ২৩ টি ম্যাচ খেলেছেসেখানে কলকাতা ৫টি ম্যাচআর মুম্বাই ১৮টি ম্যাচ জিতেছে।
  • শেষ ৫টি ম্যাচে কলকাতা সবটিতে হেরেছেআর মুম্বাই ৩টিতে জয় পেয়েছে।
  • কলকাতা নাইট রাইডার্স এখন খারাপ সময়ের মধ্যদিয়ে যাচেছ এবং তাদের অবস্থার উন্নতির জন্য তারা চেষ্টা করছে। এই মৌসুমে মুম্বাইয়ের দুর্দান্ত ফর্মের কারণে নাইট রাইডার্সের পক্ষে জয় সহজ হবে না।

কেকেআর এর সম্ভাব্য ইলেভেন ক্রিস লিনসুনিল নারিনশুভমান গিলনিতিশ রানাদিনেশ কার্তিক(সিওয়াক), রিঙ্কু সিংআন্দ্রে রাসেলকার্লোস ব্রথওয়েতেপিয়ুষ চওলাপৃথী রাজপ্রসংশ কৃষ্ণ।
এমআই এর সম্ভাব্য ইলেভেন কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রোহিত শর্মা (সি), ইভিন লুইসসূর্যকুমার যাদবহার্ডিক পান্ডাক্রুনাল পান্ডাকিরন পোলার্ডলাসিথ মালিঙ্গাজাসপ্রিত বুম্রারাঅনুুকুল রায়রাহুল চাহর

স্কোয়াড
কলকাতা নাইট রাইডার্স : দীনেশ কার্তিক (অধিনায়ক), রবিন উথাপ্পাক্রিস লিনশুভমান গিলআন্দ্রে রাসেলকার্লোস ব্রথওয়েতেসুনিল নারাইনপিয়ুষ চওলাকুলদীপ যাদবনিতিশ রানানিখিল নায়েকজো ডেনিশ্রীকান্ত মুন্ধুসন্দীপ ওয়ারিয়ারপ্রসসিদ কৃষ্ণলকী ফার্গুসনহ্যারি গুর্তিকে সি করিয়াপ্পা এবং ইরা পৃথ্বীজজ।

মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ), জাসপ্রিত বুম্রালাসিথ মালিঙ্গাইশান কিশানআনমলপ্রীতি সিংআদিত্য তারসিদ্দশ লাদইভিন লুইসপঙ্কজ জয়সওয়ালসূর্যকুমার যাদব,যুবরাজ সিংকিরন পোলার্ডহার্ডিক পান্ডাক্রুনাল পান্ডামিচেল ম্যাকক্লেনহানমায়াঙ্ক মার্কান্ডে,অনুকুল রায়বেন কাটিংরাহুল চাহরজেসন বিয়ারহেনরফবারিন্ডার স্রানরশিখ সালামজয়ন্ত যাদব,আলজারারি জোসেফ।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)






কোন মন্তব্য নেই