Breaking News

প্রিভিউ পড়ে সহজে আয় করি: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম দিল্লি ক্যাপিটালস



২৮ এপিল দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে আইপিএলের ৪৬তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস তার প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সাথে লড়াইয়ের জন্য মাঠে নামবে। দুই দলের বর্তমান অবস্থান সম্পর্কে জানুন এখানে –
  • ২০১১ সাল থেকে আইপিএলে চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দিল্লির বিপক্ষে ২৩ টি ম্যাচের মধ্যে ১৫ টিতে জয়ী হয়েছে এবং ২০১০ সাল পর্যন্ত আরসিবি দল তাদের বিরুদ্ধে ছয় আইপিএল ম্যাচে পাঁচটি পরাজিত হয়েছিল।
  • রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এবি ডি ভিলিয়ার্সবিরাট কোহলি এবং মার্কাস স্টুনিসের কয়েকটি ম্যাচে দুর্দান্তভাবে ভালো পারফরমেন্স করছে।
  • তবে দিল্লি টুর্নামেন্টে চ্যালেঞ্জারদের তুলনায় অনেক ভালো করেছেতবে তারা নিজেদের মাঠে কার্যকর ভূমিকা রাখতে পারছে না।
  • এই ম্যাচ সম্ভবত উভয় পক্ষের জন্য লিটমাস পরীক্ষা হিসাবে কাজ করবে।
স্কোয়াড
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : পার্থিব প্যাটেলএবি ডি ভিলিয়ার্সটিম সাউদিভিরাট কোহলি (সি),উমেশ যাদবমঈন আলীনাথান কোল্টারনাইলইউজেন্দ্র চাহালকলিন ডি গ্র্যান্ডহোমপাভান নেগী,গুরুকিরাত সিং মানঅক্ষদিপ নাথমিলিন্দ কুমারমার্কাস স্টোয়েনসনবদ্বীপ স্যানিশিমনন হেইমিয়ার,হেনরিচ ক্লেসেনহিম্মত সিংমোহাম্মদ সিরাজওয়াশিংটন সুন্দরশিবাম ডুবেকুলভেন্ট খিজোলিয়া,দেবদত্ত পদিককলপ্রার্থনা বারমান
দিল্লি ক্যাপিটালস : শ্রেয়াস আয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ানপৃথ্বী শঋষভ পান্তঅমিত মিশ্রইশান্ত শর্মাক্যাসিগো রবদঅক্ষর প্যাটেলক্রিস মরিসকলিন মুনরোআভেশ খানবান্দরু আইয়াপ্পাহারশাল প্যাটেলনাথু সিংসন্দীপ লামিনহেন ট্রেন্ট বোল্টহুনুমা বিহারীজলজ সাক্সেনাকেমো পলরাহুল টিয়াটিয়াআঙ্কুশ ব্যেনসশেরফানে রাদারফোর্ডকলিন ইনগ্রাম ও মনজোট কার্লা।
আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

কোন মন্তব্য নেই