Breaking News

কলকাতা নাইট রাইটার্স বনাম রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন


আজ (৫ এপ্রিল, ২০১৯) বাঙ্গালুরু -এর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইটার্স তার প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জারের সাথে লড়াই করবে। এই মৌসুমে IPL এর এ পর্যন্ত সবগুলো ম্যাচে আরসিবি পরাজয় লাভ করে। তাদের আর বাকি ১০ ম্যাচের মধ্যে ৮টি ম্যাচ জিততে হবে। যা আরসিবি পক্ষে করাটা খুব কঠিন হয়ে যাবে। অপরদিকে, কেকেআর অনেক বেশি রাসেলের উপর নির্ভরশীল। আইপিএলের ক্ষেত্রে বর্তমান ফর্মটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি। আরসিবি সেটা খুব সামান্য দেখাতে পেরেছে। তারা ক্রমাগত খেলোয়াড়দের অবস্থান পরিবর্তন করে থাকে এবং তাদের বোলিং আক্রমণ খুব দুর্বল। এটা ভরসা করা যায় যে, তাদের এখনও লাইনআপে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের দুটি আছে যা তাদের ম্যাচে জয়লাভ করতে সাহায্য করতে পারে। কেকেআর-দের শক্তিশালী ব্যাটিং ও বোলিং সাইড রয়েছে। আরসিবি সাথে তারা শেষ চারটি ম্যাচে জয় লাভ করেছে। আশা করা যাচ্ছে যে, বিরাট কোহলি ও তার দল ভালো খেলা উপহার দিবে।

রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের মূল খেলোয়াড় (আরসিবি): বিরাট কোহলি, এ বি, ডি ভিলার্স, ইয়েজুভেন্দ্র চাহল, পার্থিব প্যাটেল, মোহাম্মদ সিরাজ, শিমনন হেটমির।
কলকাতা নাইট রাইডার্সের প্রধান খেলোয়াড় (কে কে আর): ডেভিড ওয়ার্নার, কেনি উইলিয়ামসন, রশিদ খান, মো: নবী, ভুবনেশ্বর কুমার, দীপক হুদা।
আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

কোন মন্তব্য নেই