Breaking News

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর নাকি মুম্বাই ইন্ডিয়ানস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন


https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH
আজ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ানস ও রয়েল চ্যালেঞ্জারের মুখোমুখি হবে। গত মৌসুমে ভিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার খুব বাজে খেলা খেলেছে। এই মৌসুমে চেন্নাই সুপার কিংসের সাথে তাদের খেলার মধ্যে ভালো কোন দিক লক্ষ্য করা যায় নিমনে হয়েছে দলটি আগের মতই আছে। তবে গত ম্যাচে তাদের ইতিবাচক দিক হলো বোলিংযার কারণে তারা সিএকে – কে বেশি রান করতে দেয় নি। তবে মুম্বাই ইন্ডিয়ানসদের বিপক্ষে তারা ভালো খেলে পয়েন্ট টেবিলে তাদেরকে অর্ন্তভুক্ত করতে চায়। তাদের কোহলি,মঈন আলীএবি ডি ভিলিয়ার্স এবং শিমরন হেইমিয়ারের মতো ভাল ব্যাটিং লাইনআপ রয়েছে। এছাড়াও শিবাম ডুবে এবং কলিন ডি গ্র্যান্ডহোমের দুর্দান্ত বোলারও আছেন যারা ভাল কিছু করতে পারে। ইউজেন্দ্র চাহাল শেষ ম্যাচে দুর্দান্ত বোলিং করেছিল।
রোহিস শর্মার দল মুম্বাই ইন্ডিয়ানস এই মৌসুমের প্রথম ম্যাচে দিল্লীর মুখোমুখি হয়েছিল। সেখানে তার দলের বোলাররা শেষের ৫ ওভারে ৮০ রান দিয়েছির প্রতিপক্ষকে। ২১৪ রান তাড়া করা তাদের জন্য কঠিন ছিলফলে তারা ৩৭ রানে পরাজয় মেনে নেয়। কুইন্টন ডি ককরোহিত শর্মাযুবরাজ সিংসূর্যকুমার যাদব,কিরন পোলার্ডহার্ডিক পান্ডা ও ক্রুনাল পান্ডিয়ার মতো অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটাদের আছে। এছাড়াও আছে মিচেল ম্যাকক্লেনহানজাসপ্রিত বুম্রাহারসিখ সালামও পন্ডিয়ার মতো শক্তিশালী বোলাররা।
উভয়দলেই তাদের প্রথম ম্যাচে পরাজয়ের মধ্যে এই মৌসুম শুরু করে তাই রা আজকের খেলায় নিজেদের সর্বশক্তি দিয়ে জিততে চেষ্টা করবে। তবে মুম্বাই ইন্ডিয়ানস সার্বিক অবস্থা রয়েল চ্যালেঞ্জারের চেয়ে ভালো। এই দুই দলের খেলার মধ্যে সামান্য উত্তেজনা থাকবে মনে হচ্ছে।

 https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড:1x_44679)

 https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH

কোন মন্তব্য নেই