Breaking News

দিল্লী ক্যাপিটালস নাকি চেন্নাই সুপার কিং: প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন



আজ ২৬ মার্চ দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে IPL খেলায় দিল্লী ক্যাপিটালস তার প্রতিপক্ষ চেন্নাই সুপার কিং এর সাথে লড়াই করবে । প্রথম ইনিংসে মুম্বাই ইন্ডিয়ানসদের বিপক্ষে দিল্লী ক্যাপিটালস পরাজয় লাভ করে। প্রথম ইনিংসে হেরে গেলেও শিখর ধাওয়ান (৪৩) ও কলিন ইনগ্রাম (৪৭) তৃতীয় উইকেটে ৮৩ রানের জুটি গড়েছিল। দিল্লী ক্যাপিটালসের শক্তিশালী ব্যাটিং বিভাগ রয়েছে। শিখর ধাওয়ান, পৃথ্বী শও, শ্রায়াস, ইশান্ত শর্মা, অক্ষর প্যাটেল এবং রাহুল টিয়াটিয়া মতো অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটার রয়েছে।

অপরদিকে, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিং চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে তাদের প্রথম ম্যাচে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর বিপক্ষে জয়ের মাধ্যম IPL এই মৌসুম শুরু করে। সিএসকে এর বোলিং আক্রমণ খুব ভারসাম্যপূর্ণমিচেল সানটনার. শরদুল ঠাকুর, দীপক চাহর ও ডোয়াইন ব্রাভো মতো ক্রিকেটাররা সিএসকে এর পক্ষে আক্রমণের নেতৃত্ব দিবে। ওয়াটসন ও আম্বাতি রায়দু পাওয়ার পেলেতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বরে আশা করা যাচ্ছে। রায়না, এমএস ধোনিয়ের, কেদার জাদেভ এ ম্যাচে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে।

খেলার ভবিষ্যদ্বাণী :
#সিএসকে এই ম্যাচে জয়ী ফেভারিট মনে করা হচ্ছে,

#দিল্লি রাজধানী নিজ মাঠে খেলবে বলে কিছুটা সুবিধা পেতে পারে;

#এমএস ধোনির চেন্নাই সুপার কিং রাজধানীর দিল্লির রাজধানী থেকে এগিয়ে রয়েছে এবং এই ম্যাচে জয় লাভের মাধ্যমে তারা ফেভারিট হিসেবে যাত্রা শুরু করবে।
আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)




কোন মন্তব্য নেই