Breaking News

India vs Bangladesh, Semi Final 1

 


ভারত বনাম বাংলাদেশ, সেমিফাইনাল ১
সিরিজ: এশিয়ান গেমস মেনস T20I 2023
ভেন্যু: পিংফেং ক্যাম্পাস ক্রিকেট মাঠ, হ্যাংজু
তারিখ ও সময়: অক্টোবর 06, 09:00 AM স্থানীয়

এশিয়ান গেমস 2023 এর 1ম সেমিফাইনালে ভারত ও বাংলাদেশ মুখোমুখি হবে। ম্যাচটি পিংফেং ক্যাম্পাস ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে এবং শুরু হবে সকাল 6:30 AM IST

ভারত এই টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দল এবং তারা মনে করবে যে তারা বাংলাদেশের বিপক্ষে ফাইনালে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে যারা এশিয়ান গেমসের কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়ার কাছে লজ্জাজনক পরাজয় থেকে রক্ষা পেয়েছিল।

কোয়ার্টার ফাইনালে নেপালকে হারিয়েছে ভারত। দলটি নেপালকে 179-9 এ সীমাবদ্ধ করার আগে 202-4 স্কোর পোস্ট করে, এইভাবে 23 রানে জয়লাভ করে।

এদিকে মালয়েশিয়ার বিপক্ষে প্রবল ভীতির মুখে পড়ে বাংলাদেশ। বোলাররা মালয়েশিয়াকে 114-8 এ থামাতে সাহায্য করার আগে দলটি মাত্র 116-5 স্কোর করতে পারে, দলকে 2 রানে জিততে সহায়তা করে।

ভারত 11 খেলার পূর্বাভাস দিয়েছে
রুতুরাজ গায়কওয়াদ (সি), যশস্বী জয়সওয়াল, তিলক ভার্মা, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), রিঙ্কু সিং, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবিশ্রিনিবাসন সাই কিশোর, রবি বিষ্ণোই, আভেশ খান, আরশদীপ সিং

বাংলাদেশ ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা
জাকের আলী (উক), পারভেজ হোসেন ইমন, জাকির হাসান, সাইফ হাসান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন, রিশাদ হোসেন, শাহাদাত হোসেন, সুমন খান, রকিবুল হাসান, রিপন মন্ডল।

শেষ পাঁচ ম্যাচে IND বনাম BAN টিম ফর্ম
ভারত: W W W L W
ব্যান: W W W L W

ভারত বনাম বাংলাদেশ ভবিষ্যদ্বাণী
ভারত ফেভারিট হিসেবে শুরু করবে। দলটি প্রতিযোগিতায় সবচেয়ে শক্তিশালী এবং স্বর্ণ জয়ের জন্য দৃঢ় ফেবারিট। তাদের সমান শক্তিশালী বোলিং আক্রমণ দ্বারা সমর্থিত একটি মানসম্পন্ন ব্যাটিং রয়েছে। বাংলাদেশের জন্য এই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করা খুবই কঠিন হবে। জয়ের বড় ফেভারিট ভারত।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই