Breaking News

England vs New Zealand, 1st Match : ICC Cricket World Cup 2023

 


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড, ১ম ম্যাচ

সিরিজ: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ 2023

ভেন্যু: নরেন্দ্র মোদি স্টেডিয়াম, আহমেদাবাদ

তারিখ ও সময়: অক্টোবর 05, 02:00 PM স্থানীয়


2023 ক্রিকেট বিশ্বকাপ বৃহস্পতিবার স্থানীয় সময় 14:00 এ নরেন্দ্র মোদী স্টেডিয়াম, আহমেদাবাদে শুরু হচ্ছে। 132,000 ধারণক্ষমতা সম্পন্ন স্থানটি এই প্রতিযোগিতার শুরুর জন্য একটি উপযুক্ত স্থান এবং আমাদের 2019 টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট ম্যাচ 1-এ মুখোমুখি হবে। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড জুলাই 2019-এ একটি ক্লাসিক ম্যাচ খেলেছিল লর্ডসে খেলার মূল অংশে বেশি সংখ্যক বাউন্ডারির ​​কারণে ইংল্যান্ড টাই সুপার-ওভারে জিতে যাওয়ার আগে টাই শেষ হয়েছিল! আমরা এই বছরের বিশ্বকাপের এই উদ্বোধনী লড়াইয়ের পূর্বরূপ দেখে পড়ুন।


ইংল্যান্ড এই বিশ্বকাপের পাশাপাশি টি-টোয়েন্টি বিশ্বকাপের হোল্ডার এবং টুর্নামেন্টের অন্যতম সেরা ব্যাটিং লাইন আপ রয়েছে। তারা একটি কঠিন ম্যাচ আশা করবে কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী থাকবে।


নিউজিল্যান্ড আবারও একটি বিশ্বকাপে শক্তিশালী স্কোয়াড এনেছে তবে সাম্প্রতিক সময়ে তারা এই ফরম্যাটে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই করেছে। আমরা আশা করি তাদের প্রতিযোগীতা হবে কিন্তু তাদের জেতার জন্য সেরা হতে হবে।


ইংল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলায়

জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রিস ওকস, মার্ক উড, আদিল রশিদ, রিস টপলি


নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলায়

উইল ইয়াং, ডেভন কনওয়ে, টম ল্যাথাম (c) (wk), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, জেমস নিশাম, রাচিন রবীন্দ্র, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি


শেষ পাঁচ ম্যাচে ENG বনাম NZ টিম ফর্ম

ENG: NR W NR W W

NZ : W W NR L L


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী

2019 ক্রিকেট বিশ্বকাপের ফাইনালের পর চার বছরেরও বেশি সময় হয়ে গেছে এবং সারা বিশ্বের ভক্তরা এই টুর্নামেন্টের শুরু নিয়ে খুব উত্তেজিত। কোন দলই প্রতিযোগিতায় জয়ের জন্য ফেভারিট নয় যদিও ইংল্যান্ড অনেক দূর যেতে পারে বলে আশা করা হচ্ছে। এই খেলার জন্য, আমরা 2023 বিশ্বকাপ শুরু করার জন্য উভয় পক্ষের কিছু স্নায়ুর সাথে একটি ঘনিষ্ঠ প্রতিযোগিতার ভবিষ্যদ্বাণী করছি। আমরা আশা করি নিউজিল্যান্ড ইংল্যান্ডের সমস্যা সৃষ্টি করবে, বিশেষ করে যখন ট্রেন্ট বোল্ট বোলিং করছেন, কিন্তু সামগ্রিকভাবে আমরা ভবিষ্যদ্বাণী করছি ইংল্যান্ডের ব্যাটিং খুব শক্তিশালী হবে। বৃহস্পতিবার জিততে আমরা ইংল্যান্ডকে সমর্থন করছি।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗
👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই